শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে যা বললেন কাদের মির্জা


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :২৮ জুলাই, ২০২১ ১:২৬ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার বড় ভাই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সংসদ ভবন এলাকার সরকারি বাসভবনে তিনি সাক্ষাৎ করতে যান।
সাক্ষাতে কাদের মির্জা কোম্পানীগঞ্জের বিরাজমান রাজনৈতিক অস্থিরতা নিয়ে কথা বলেন। মঙ্গলবার রাতে বিষয়টি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়ে জানিয়েছেন কাদের মির্জা নিজেই।

নিজের ফেসবুক পেজে দুই ভাইয়ের সাক্ষাতের একটি ছবি পোস্ট করে কাদের মির্জা লিখেছেন, ‘চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশে রওনা হওয়ার আগে আমার শ্রদ্ধেয় বড় ভাই, জননেতা জনাব ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাৎ করে দোয়া নিই। এ সময় কোম্পানীগঞ্জের বিরাজমান রাজনৈতিক অস্থিরতা স্থিতিশীল করার লক্ষ্যে আলোচনা হয়।’ এলাকার নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি লিখেছেন, ‘সকলে ধৈর্যবান হয়ে শান্তির লক্ষ্যে কাজ করুন। শান্তি প্রতিষ্ঠার জন্য যে যার অবস্থান থেকে সহযোগিতা করুন। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নিজ বাড়ির দরজায় মা-বাবার কবর জিয়ারত শেষে ঢাকার উদ্দেশে যাত্রা করেন কাদের মির্জা।

বুধবার (২৮ জুলাই) রাত ৪টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চিকিত্সার জন্য আমেরিকার উদ্দেশে যাত্রা শুরু করবেন কাদের মির্জা। নিয়মিত চেকআপ করতে তিনি আমেরিকা যাচ্ছেন। আগামী ১২ আগস্ট চিকিৎসা শেষে তার দেশে ফিরে আসার কথা রয়েছে। আমেরিকাযাত্রায় তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক ও আমেরিকাপ্রবাসী আইয়ুব আলী।

এর আগে গত ১০ জুন চিকিৎসার জন্য আমেরিকা যাওয়ার কথা ছিল কাদের মির্জার। সব প্রস্তুতি সম্পন্ন করেও শেষ মুহূর্তে অজ্ঞাত কারণে আমেরিকা যাত্রা বাতিল করে বিমানবন্দর থেকে ফিরে আসেন তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর