শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

মেয়র আইভীর মাথায় হাত রেখে সান্ত্বনা দিলেন শামীম ওসমান


প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশের সময় :২৭ জুলাই, ২০২১ ৯:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে তার বাড়িতে গিয়ে সান্ত্বনা দিয়েছেন সাংসদ একেএম শামীম ওসমান।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেল ৫টার দিকে আইভীর দেওভোগ চুনকা কুটিরে যান তিনি।এ সময় সেখানে বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

গত ২৫ জুলাই মেয়র আইভীর মা ও নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী মমতাজ বেগম মারা যান। শহরের মাসদার এলাকার কবরস্থানে গিয়ে মমতাজ বেগমের কবর জিয়ারত ও দোয়া করেন শামীম ওসমান।

মেয়র আইভীর বাড়িতে প্রবেশ করেই আলী আহাম্মদ চুনকার দুই ছেলে আহমেদ আলী রেজা উজ্জ্বল ও আলী রেজা রিপনকে সান্ত্বনা দেন শামীম ওসমান।

আইভীর মাথায় হাত রেখে সান্ত্বনা দিয়ে শামীম ওসমান বলেন, ‘চাচি খুব ভালো মানুষ ছিলেন, আল্লাহওয়ালা ছিলেন। সবাইকে একদিন চলে যেতে হবে। আমি চাচির জন্য দোয়া করি। মানুষ চিরদিন বেঁচে থাকে না। তাই আমাদের উচিত সবাই সবার জন্য দোয়া করা।’

তিনি আরও বলেন, ‘আমি ১৯৯৬ সালে যখন এমপি হই, তখন এই চুনকা সড়ক (প্রয়াত আলী আহাম্মদ চুনকা) করে দেই। ওই সময় আমি এ এলাকায় আসলে চাচি আমাকে নিজ হাতে খাওয়াতেন। আমাদের এখন তার জন্য দোয়া করতে হবে। আমিও এতিম, আমি বুঝি এতিম হওয়াটা কত কষ্টের, সেটা যেই বয়সেই হই না কেন?’

শামীম ওসমান বেশ কিছুক্ষণ সেখানে বসেন। এ সময় সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আগামী শনিবার (৩১ জুলাই) বাদ আসর দোয়া ও মিলাদ। আমাদের মসজিদে আপনারা আসবেন।’

নানা সময়ে বিরোধের জেরে আলোচনায় এসেছেন শামীম ওসমান ও আইভী । ২০১৮ সালের ১৬ জানুয়ারি বঙ্গবন্ধু সড়কে হকার বসানো নিয়ে আইভী ও শামীম ওসমানের সমর্থক এবং হকারদের মধ্যে সংঘর্ষ হয়। এতে আইভীসহ অর্ধশতাধিক মানুষ আহত হন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর