রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

ঢাকা মহানগর ছাত্রদলের নেতৃত্বে আসলেন যারা


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২১ ১১:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ছাত্রদল ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। বুধবার (১৪ জুরাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এই চার ইউনিটের কমিটি ঘোষণা করেন।

ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটিতে মহানগর উত্তরের আহ্বায়ক জসিম সিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল; মহানগর দক্ষিণে আহ্বায়ক শাহ আলম (পাভেল সিকদার), সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়; মহানগর পূর্বে শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব আল আমিন এবং মহানগর পশ্চিমে মহসিন সিদ্দিকী রনি ও সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন।

চার মহানগরের নব-নির্বাচিত কমিটি সম্পর্কে জানতে চাইলে দলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, রাজধানীর চারটি সাংগঠনিক মহানগরে ছাত্রদলের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে তারেক রহমানের নির্দেশনায় দুই সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি দেয়া হয়েছে। নবনির্বাচিত আহ্বায়ক কমিটি স্ব-স্ব ইউনিটে ছাত্রদলের কার্যক্রমকে আরো গতিশীল করে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে বেগবান করবে বলে আমরা বিশ্বাস করি।

গত ১৬ জুন মেয়াদোত্তীর্ণ ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ছাত্রদল। ওই সময় ছাত্রদল জানায়, প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার জন্য আগামী এক মাসের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে। নির্ধারিত সময়ের মধ্যেই এসব কমিটি ঘোষণা করা হলো।

ঘোষিত কমিটিগুলোতে যারা আহ্বায়ক ও সদস্য সচিব হয়েছেন তাদের মধ্যে মহানগর উত্তর কমিটিতে আহ্বায়ক হয়েছেন জসিম সিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল। মহানগর দক্ষিণের আহ্বায়ক শাহ আলম (পাভেল সিকদার), সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়। মহানগর পূর্বে শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব আল আমিন এবং মহানগর পশ্চিমে মহসিন সিদ্দিকী রনি ও সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর