বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ডিবি কার্যালয়ে পরীমনি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ জুন, ২০২১ ৫:০৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় তথ্য দিতে রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে গেছেন চিত্রনায়িকা পরীমনি। আজ মঙ্গলবার (১৫ জুন) বিকেল ৪টার দিকে তিনি নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিয়ে ডিবি কার্যালয়ে যান।

জানা গেছে, ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার বাদী হওয়ায় পরীমনিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়। আসামিদের দেওয়া তথ্য নিয়ে পরীমনির সঙ্গে কথা বলেন পুলিশ কর্মকর্তারা।

রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন পরীমনি। তার আগে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাস ঘিরে মুহূর্তেই তোলপাড় হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

এরপর ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে রোববার দিবাগত রাতে ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় একটি মামলা দায়ের করেন পরীমনি।

এরপর গতকাল সোমবার দুপুরে ঢাকার উত্তরার বাসা থেকে নাসির ইউ মাহমুদকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া এই ঘটনায় অভিযুক্ত অমিসহ আরও চারজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর