বুধবার, ২৬ জুন, ২০২৪ | ১২ আষাঢ়, ১৪৩১ | ১৯ জিলহজ, ১৪৪৫

মূলপাতা বিনোদন

ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীর নাম জানালেন পরীমনি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৩ জুন, ২০২১ ১১:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলেছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। সাংবাদিকরা নাসির উদ্দিন মাহমুদের পরিচয় জানতে চাইলে পরীমনি বলেন, তিনি বেনজীর আহমেদের (পুলিশ মহাপরিদর্শক) পরিচিত।

আজ রোববার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় এক প্রেস ব্রিফিংয়ে এই অভিযোগ করেন তিনি। এসময় তিনি এ ঘটনার সঠিক বিচার চেয়েছেন।

এর আগে আজ সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে নিজের ফেসবুক পেজে একটি পোস্টেও এমন অভিযোগ করেন পরীমনি। সেই পোস্টে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীদের বিচার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করেছেন এই অভিনেত্রী।

প্রেস ব্রিফিংয়ে পরীমনি জানান, ঘটনা চারদিন আগের। রাত ১২টার দিকে জিমি নামে একজন একটি প্রজেক্টের বিষয়ে আলোচনার কথা বলে পরীমনিকে ডেকে নেন। এ সময় তার সঙ্গে আরেকটি মেয়েও ছিলেন। তাদের নিয়ে যাওয়া হয় উত্তরা বোর্ডক্লাবে। সেখানে গিয়ে ভেতরে ঢুকতে অস্বীকার করেন তারা। কিন্তু একরকম জোর করে তাদের ভেতরে নেওয়া হয়। সেখানে ঢোকার পর তারা ওয়াশরুমে যান। সেখান থেকে বেরিয়ে মদ্যপ অবস্থায় পাঁচজন লোককে দেখতে পান। তাদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। একজনের নাম বলা হয় নাসির উদ্দিন। তাকে পরিচয় করিয়ে দেওয়া হয় বোর্ডক্লাবের চেয়ারম্যান এবং পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের বন্ধু বলে।

পরীমনি অভিযোগ করেন, সেখানে তারা তাদের সঙ্গে মদ পান করতে বলেন। কিন্তু মদ পান করতে অস্বীকৃতি জানান তিনি। এক পর্যায়ে কফি পানের কথা বললে তারা রাজি হন। এ সময় পরীর সঙ্গে থাকা মেয়েটি কাপে মুখ দিয়ে জানান, সেটি কফি নয়, অন্য কিছু। এটা জেনে পরী তা খেতে অস্বীকৃতি জানান। এ সময় সঙ্গের মেয়েটিকে থাপ্পড় দেন সেখানে উপস্থিত একজন।

পরীর অভিযোগ তাকেও মারধর করা হয় এবং শারীরিকভাবে হেনস্তা করা হয়। লাইট এবং টেলিভিশন বন্ধ করে দেওয়া হয়। তাদের নাচতে বাধ্য করা হয়।

তিনি জানান, এক পর্যায়ে বেহুশ হয়ে পড়েন। এরপর কিছুটা চেতনা ফিরলে তাকে ক্লাবের কর্মীরা ধরে গাড়িতে তুলে দেন।

পরীমনি বলেন, চেতনা ফিরলে আমি শুধু দেখছিলাম আমার কাপড় ঠিক আছে কি না।

তিনি জানান, ৯৯৯ এ কল দিলে বনানী থানা থেকে পুলিশ গিয়ে তাকে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যায়।

পরীমনির দাবি, সেখানে পুলিশ তাকে রেখে চলে যাওয়ার সময় তিনি জিজ্ঞাসা করেন, আপনারা আমার বক্তব্য লিখলেন না? তখন পুলিশ কর্মকর্তা বলেন, আমরা সবকিছু লিখেছি।

যদিও সাংবাদিকদের সামনে পুলিশ কর্মকর্তার নাম উল্লেখ করেননি পরী।

তিনি জানান, ঘটনার পর চলচ্চিত্র শিল্পী সমিতি, আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন জায়গায় তিনি গেছেন। কিন্তু কোনো সুরাহা পাননি। ফলে ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস দেন তিনি। ওই স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চান পরীমনি।

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/06/13/%e0%a6%aa%e0%a6%b0%e0%a7%80%e0%a6%ae%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87-%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%a3-%e0%a6%93-%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be-%e0%a6%9a%e0%a7%87/

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর