সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

২০ দিনের পরিচয়ে বিয়ে করলেন রেলমন্ত্রী, পাত্রী আইনজীবী


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১১ জুন, ২০২১ ৮:০৯ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের বিয়ে সম্পন্ন হয়েছে। গত ৫ জুন ঢাকায় হেয়ার রোডে মন্ত্রীর সরকারি বাসভবনে শাম্মী আকতার মনির (৪২) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

শাম্মী আকতার পেশায় একজন আইনজীবী। তার বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকায়। তিনি মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন।

দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। কনে শাম্মী আক্তারের বয়স ৪২ বছর আর বর নূরুল ইসলামের বয়স ৬৫।

শাম্মী আকতার মনির বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার বোন শাম্মী হাইকোর্টে প্র্যাকটিস করছে। ২০ দিন আগে আইনি বিষয়ে পরমার্শ নিতে রেলমন্ত্রীর কাছে যান। পরে আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন তাদের বিয়ে সম্পন্ন হয়।

তিনি জানান, তার বোনের এর আগে কুষ্টিয়ায় বিয়ে হয়েছিল। পারিবারিক সমস্যার কারণে ২০১১ সালে ডিভোর্স হয়ে যায়। ওই ঘরে একটি মেয়ে রয়েছে। এরপর থেকে মেয়েকে নিয়ে ঢাকায় থাকে তার বোন।

প্রসঙ্গত, নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন। পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংসদ নির্বাচিত হন তিনি। ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন তিনি।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ছিলেন মুজিবুল হক। মন্ত্রী হওয়ার পর তিনি বিয়ে করেন। সেটি মুজিবুল হকের প্রথম বিয়ে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর