সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে দোকানে ব্যবসায়ীর গলাকাটা লাশ


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :২ জুন, ২০২১ ১১:২৮ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় নিজ দোকান থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম মোহাম্মদ আজম (২৮)। তিনি একই এলাকার নজব মোহাম্মদ চৌধুরীবাড়ির মুক্তিযোদ্ধা মো. শামসুল আলমের ছেলে।

আজ বুধবার (২ জুন) সকালে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী গ্রাম থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশ ধারণা করছে, এই ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করা হয়েছে। কিন্তু দোকানের ভেতর থেকে দরজা বন্ধ অবস্থায় ছিল। তাই পুলিশ ঘটনাটি রহস্যজনক হিসেবে দেখছে।

ফরহাদাবাদ ইউনিয়নের ইউপি সদস্য (প্যানেল চেয়ারম্যান) আলী আকবর জানান, রাতে প্রতিদিনের মতো মোহাম্মদ আজম নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন। পরে বুধবার সকালে তিনি দোকান না খোলায় আশপাশের দোকানি ও স্বজনরা ডাকাডাকি করেন। তিনি সাড়া না দেওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে দোকান থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, ভেতর থেকে দরজা না খোলায় দোকানের টিনের চাল কেটে লাশটি উদ্ধার করা হয়। নিহত আজমের সঙ্গে থাকা মোবাইল ফোন দোকানের জিনিসপত্র ও ক্যাশবক্স সব ঠিক আছে। সেখানে থাকা টাকা লুট হয়নি। নিহতের গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে গলা কেটে হত্যা করা হয়। পুরো বিষয়টা রহস্যজনক। পুলিশ তদন্ত শুরু করেছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর