শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা নির্বাচন

কক্সবাজারে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি, নিহত ২


প্রতিনিধি, কক্সবাজার প্রকাশের সময় :৩১ মে, ২০২১ ১০:২৯ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

সোমবার (৩১ মে) সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার জেলা কারাগারের পেছনে পাহাড় ঘেরা সমিতিপাড়ায় নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

গোলাগুলির ঘটনায় নিহত দু’জন হলেন-কক্সবাজার পৌরসভার বাঁচামিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে রায়হানুল ইসলাম রায়হান (২৪) ও তার সহযোগী রুমালিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে মোহাম্মদ সাহেদ (২৬)।

কক্সবাজার সদর পুলিশ সার্কেলের অতিরিক্ত সুপার মো. মামুনুল ইসলাম রাজনীতি সংবাদকে জানান, সাহেদুল হক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে এবং রায়হান কক্সবাজার জেলা সদর হাসপাতালে মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও একজন সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার নাম ও পরিচয় এখনো জানা যায়নি।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, নিহত দুইজনের মধ্যে রায়হানের বিরুদ্ধে দুটি হত্যা ও একটি ছিনতাইয়ের মামলা রয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে বিভিন্ন সময় এখানে সংঘর্ষ হয় সন্ত্রাসীদের। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করলেও জামিনে বেরিয়ে এসে আবারো তারা সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়।

স্থানীয় সূত্র জানায়, কিছু দিন আগে রকি ও সাদ্দাম নামে দুটি গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এর জেরে কৌশলে সাদ্দামকে গ্রেপ্তার করায় রকির আশ্রয়দাতারা। এরপর থেকে মাথাচাড়া দিয়ে ওঠে আরেক সন্ত্রাসী আশু আলী গ্রুপ। সাদ্দাম গ্রুপের রায়হান, সাহেদসহ অনেকে রকি গ্রুপের সঙ্গে যোগ দেয়। এরপর থেকেই তাদের মধ্যে বিরোধ তুঙ্গে উঠে। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় গোলাগুলিতে জড়ায় ওই দুই গ্রুপ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর