সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আন্তর্জাতিক

গোপনে তৃতীয় বিয়ে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিসের, পাত্রী বান্ধবী ক্যারি


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩০ মে, ২০২১ ১০:১৫ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিয়ে করলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী। তবে অত্যন্ত গোপনে। আর আচমকাই। গত দু’বছরের সঙ্গী ক্যারি সাইমন্ডসকে বিয়ে করেছেন প্রধানমন্ত্রী বরিস জনসন। এটি তার তৃতীয় বিয়ে। বিয়ের খবর একেবারে শেষ মুহূর্তে পেয়েছেন অতিথিরা। এমনকি প্রধানমন্ত্রীর দফতরের পদস্থ কর্তারাও বিয়ের ব্যাপারে কিছুই জানতেন না।

ব্রিটেনের সংবাদপত্র ‘দ্য সান’ এবং ‘মেল অন সানডে’ জানিয়েছে, স্থানীয় সময় রোববার সন্ধ্যায় অল্প পরিসরে লন্ডনের মিনিস্টার ক্যাথিড্রালে বরিস এবং ক্যারির বিয়ের আসর বসে। লন্ডনের সময় শনিবার দুপুর দেড়টা নাগাদ বন্ধ করে দেওয়া হয় ক্যাথিড্রালের দরজা। বরিসের বাগদত্তা ক্যারি সেখানে পৌঁছান তারও আধ ঘণ্টা পরে। একটি লিমুজিন গাড়িতে। ক্যারির পরণে ছিল একটি সাদা পোশাক। যদিও খ্রিস্টান বিয়ের রীতি অনুযায়ী তার মাথায় কোনও সাদা ওড়না ছিল না।

কোভিড পরিস্থিতিতে ইংল্যন্ডে এখন ৩০ জনের বেশি জমায়েতে নিষেধাজ্ঞা রয়েছে। তবে বিয়েতে কারা আমন্ত্রিত ছিলেন, ব্রিটেনের রাজ পরিবারের কেউ ছিলেন কি না, তা জানায়নি সংবাদপত্র দু’টি।

অবশ্য বিয়ে যে হয়েছে, তা এখনও প্রধানমন্ত্রী বরিসের দফতর স্বীকার করা হয়নি। বরং প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি তার ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত ৩৩ বছরের ক্যারি এবং ৫৬ বছরের বরিস একসঙ্গে থাকছেন গত দু’বছর ধরেই। ২০১৯ সালে যখন বরিস ব্রিটেনের প্রধানমন্ত্রী হন, তখন থেকেই ডাউনিং স্ট্রিটের বাড়িতে থাকছেন দু’জনে। তাদের একটি সন্তানও রয়েছে। ২০২০ সালের এপ্রিলে বরিসের ছেলের জন্ম দেন ক্যারি। গত বছরই তাদের বাগদানের কথা জনসমক্ষে এনেছিলেন তারা।

উল্লেখ্য বরিসের ব্যক্তিগত সম্পর্ক বরাবরই ব্রিটেনের চর্চার কেন্দ্রে থেকেছে। এর আগে দু’বার বিবাহ বিচ্ছেদ হয়েছে ব্রিটেনের প্রধানমন্ত্রীর।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর