শুক্রবার, ১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

বৈরিতা ভুলে ওবায়দুল কাদেরের সাথে ফুল হাতে সাক্ষাৎ করলেন কাদের মির্জা


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২২ মে, ২০২১ ৬:৫৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেড় মাস আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘মেরুদণ্ডহীন প্রাণী’ বলে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শুধু তাই নয়, গত ১৬ এপ্রিল তিনি ফেসবুক লাইভে এসে হুঁশিয়ারি দিয়েছিলেন, ‘প্রয়োজনে আমার রক্ত ঝরবে, আমার পরিবারের লোকজনের রক্ত ঝরবে তবু্ও নোয়াখালীর কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদেরকে ঢুকতে দেওয়া হবে না।’

নোয়াখালীর কোম্পানিগঞ্জে রাজনৈতিক বিভিন্ন ইস্যুতে প্রায় নিয়ম করে ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কড়া ভাষায় সমালোচনা করে আসছিলেন কাদের মির্জা। ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন নেসা কাদেরের ওপরও চটেন তিনি।

কিন্তু রাজনীতিতে শেষ কথা বলতে তো কিছু নেই! তাই তো শেষ পর্যন্ত বৈরিতা ভুলে ফুল হাতে বড় ভাইয়ের কাছে ছুটে এসেছেন বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র কাদের মির্জা।

শনিবার (২২ মে) জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থিত সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সরকারি বাসভবনে বিকেল পৌনে চারটার দিকে প্রবেশ করেন কাদের মির্জা। এ সময় তিনি ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। তখন দুজনকেই হাস্যোজ্জ্বল দেখা যায়।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা গণমাধ্যমকে বলেন, মন্ত্রী মহোদয়ের সঙ্গে কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। তিনি আমাকে সংকট নিরসনে কিছু নির্দেশনা দিয়েছেন। তিনি সবাইকে নিয়ে দলীয় কর্মকাণ্ড চালাতে নির্দেশ দিয়েছেন। এক্ষেত্রে যারা দ্বিমত প্রকাশ করবে তাদেরকে বাইরে রেখেই দলীয় কর্মকাণ্ড চালানোর কথা বলেন।

উল্লেখ্য, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য আবদুল কাদের মির্জা গত ৩১ মার্চ দল থেকে পদত্যাগ করেছিলেন। পদত্যাগের ৪৬ দিনের মাথায় গত ১৬ তিনি আবার আওয়ামী লীগে ফিরে আসেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর