শনিবার, ২৫ মে, ২০২৪ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

বিএনপির প্রতি জনগণের কোনো আস্থা নেই: কাদের


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২১ ১২:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপির নেতিবাচক রাজনীতির প্রতি জনগণের কোনো আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির কাছে এখন কোনো ইস্যু নেই। সে কারণে আজ বিএনপি নিজের দলকে চাঙা রাখতে যখন যা খুশি তাই বলে যাচ্ছে।

আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী শেরে বাংলা এ কে ফজলুল হকের ৫৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়েছে। তাদের রাজনীতি হচ্ছে সরকার বিরোধিতার নামে অন্ধ সমালোচনা করা। একটি দায়িত্বশীল বিরোধী দল হিসেবে ব্যর্থতার দায়ে তাদের ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত।

ওবায়দুল কাদের বলেন, মহামারির এই সময়ে অপরাজনীতি পরিহার করে দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনা পরিস্থিতি মোকাবিলায় দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতায় গেলে অনেকেই জনগণের জন্য কাজ করেন না, তাদের বিষয়টি বেমালুম ভুলে যান। তবে, শেরেবাংলা ও বঙ্গবন্ধু ছিলেন ব্যতিক্রম। তাদের পথ অনুসরণ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

ওবায়দুল কাদের বলেন, পৃথিবীব্যাপী যে করোনা মহামারি চলছে, তা বাংলাদেশেও আঘাত হেনেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম সাহসী নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে যাচ্ছে বাংলাদেশ।

করোনার এই দিনে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তোলার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, দলমত-নির্বিশেষে সবাইকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

এ সময় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর