শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

সোনারগাঁও থানায় যুবলীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ: ওসিকে বদলি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৫ এপ্রিল, ২০২১ ১০:৩০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধ করে রাখার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে সোনারগাঁও থানায় অভিযোগ দেওয়ার পর ওসি রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে। রোববার (৪ এপ্রিল) রাতে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান এ তথ্য জানান। তবে তিনি এটাকে ‘জনস্বার্থে বদলি’ বলছেন।

নারীসহ মামুনুল হককে নিয়ে সোনারগাঁ রয়েল রিসোর্টে গত ৩ এপ্রিল এক অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হয়। এ ঘটনায় ৪ এপ্রিল রোববার দুপুরে হেফাজত ইসলাম ঢাকা মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ বাদী হয়ে সোনারগাঁ থানায় যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দেন। এ ঘটনার পর রোববার রাতে ওসি রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে।

গত বছরের ৫ অক্টোবর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে পুলিশ সুপারের নির্দেশে সোনারগাঁ থানার ওসির দায়িত্ব নিয়েছিলেন রফিকুল ইসলাম।

জানা গেছে, সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দিয়ে হেফাজত নেতারা থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। একপর্যায়ে তারা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মোবাইল কেড়ে নিয়ে আছড়ে ভেঙে ফেলেন। এসময় তারা গণমাধ্যমকর্মীদের নামে বিষোদগার করতে করতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর