শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

নারায়ণগঞ্জে বিজিবির সঙ্গে পিকেটারদের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর, গুলিবিদ্ধ ১


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৮ মার্চ, ২০২১ ১১:৪৯ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকা-চট্টগ্রামের প্রবেশমুখ নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় বিজিবির সাথে পিকেটারদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও দফায় দফায় সংঘর্ষ চলছে। সংঘর্ষের একপর্যায়ে শতাধিক গাড়ি ভাঙচুর করে হেফাজতের কর্মীরা। এ ঘটনায় এক হেফাজত কর্মী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত উভয়পক্ষে সংঘর্ষ চলছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইনবোর্ড এলাকায় আজ রোববার (২৮ মার্চ) সকাল থেকে বিদ্যুতের খুঁটি ফেলে ও টায়ার জ্বালিয়ে মহাসড়কটি অবরোধ করে রাখে হেফাজতের নেতাকর্মীরা। সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা হরতাল সমর্থকদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় পিকেটাররা পুলিশকে লক্ষ্য করে ইট-পাথর ছুড়তে থাকে। তখন পুলিশও ফাঁকা গুলি ছোড়ে।

বেলা ১১টার দিকে বিজিবি সদস্যরা সেখানে যাওয়ার পর হরতাল সমর্থকদের মহাসড়ক থেকে সরে যাওয়ার আহ্বান জানান। কিন্তু পিকেটাররা সড়ক থেকে সরবেন না বলে ঘোষণা দেন। একপর্যায়ে ফাঁকা গুলি ছুড়ে বিজিবির সদস্যরা। এসময় উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের একপর্যায়ে শতাধিক গাড়ি ভাঙচুর করে হেফাজত কর্মীরা। এ সময় একজন হেফাজত কর্মী গুলিবিদ্ধ হন।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বেলা ১১টার দিকে হেফাজতের নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটছে। এতে জেলা পুলিশ সুপারসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। এ সময় এক তরুণ গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। এ ছাড়া ১৫-২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর