সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

সিইসিকে আক্রমণ রিজভীর


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩ মার্চ, ২০২১ ১২:৩৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারকে নিয়ে ক্ষোভ প্রকাশ করায় প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) আক্রমণ করলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সিইসির ন্যূনতম লজ্জা থাকলে মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না।

আজ (৩ মার্চ) বুধবার সকালে রাজধানীর মিরপুরে বিএনপির এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

‘সরকারের হেফাজতে লেখক মুশতাকের মৃত্যু ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের অপচেষ্টার প্রতিবাদে’ ঢাকা মহানগর উত্তর বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সমাবেশের আগে মিরপুর ১১ নম্বর রোডে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, মাহবুব তালুকদার ইসির ভাবমূর্তি ক্ষুণ্ন করেননি; বরং সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ থেকে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন বিতাড়িত হয়েছে। সিইসির ন্যূনতম লজ্জাবোধ থাকলে তিনি ইসি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না। বরং যদি তার মধ্যে ন্যূনতম বিবেকবোধ থাকত, তা হলে নিজের অপকর্মের জন্য অনুশোচনা করতেন। দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী এই সিইসি।

সমাবেশ শেষ হওয়ার আগেই পুলিশ এসে বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া দেয়। এ সময় পুলিশ বিএনপির চার কর্মীকে আটক করে নিয়ে যায়।

বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, দপ্তর সম্পাদক এবিএম আব্দুর রাজ্জাক, পল্লবী থানার সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রূপনগরের সভাপতি আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক মজিবুল হক প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর