বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২ | ২৩ আষাঢ়, ১৪২৯ | ৭ জিলহজ, ১৪৪৩

মূলপাতা চট্ট-মেট্টো

পটিয়ায় আ’লীগের দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ১


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৪ ফেব্রুয়ারি, ২০২১ ৩:০০ : অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন  দুজন।

আজ (১৪ ফেব্রুয়ারি) রোববার দুপুর সাড়ে ১২টার দিকে পটিয়ার গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ওই কেন্দ্রের সামনের তিনটি দোকান ও একটি আনসার ক্যাম্পে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত ব্যক্তি হলেন-আবদুল মাবুদ (৪৫)। তিনি ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নানের ছোট ভাই। আওয়ামী লীগ সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল এবং আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের সময় আবদুল মাবুদ ছুরিকাঘাতে নিহত হন।

আহত হওয়ার পর হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবদুল মাবুদ। তার বাবার নাম আবদুস সোবহান।

এ ঘটনায় দুজন আহত হয়েছেন। তারা হলেন আবুল কাসেম ও আনসার আলী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোটকেন্দ্রে দখল নিয়ে আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় ভোটকেন্দ্রের পাশে একটি দোকানে আগুন দেওয়ার ঘটে। পরে পুলিশ দুই প্রার্থীকে নিজেদের হেফাজতে নেয়। এর পর কেন্দ্রে র‌্যাব, বিজিবি, আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবস্থান নেয়। পরে পরিস্থিতি শান্ত হয়।

জানা গেছে, এ সংঘর্ষের ঘটনায় আহত হওয়ার পর হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবদুল মাবুদ। এরই মধ্যে ওই এলাকায় পুলিশ ও র‍্যাবের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিকুর রহমান রাজনীতি সংবাদকে জানান, পটিয়ার গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে দুই কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল এবং আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছুরিকাঘাতে মারা যান আবদুল মাবুদ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর