শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম নগর ছাত্রলীগ: নাছির সমর্থকদের আরও ৩ ওয়ার্ডে পাল্টা কমিটি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৩ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর আরও তিনটি ওয়ার্ডে ছাত্রলীগের পাল্টা কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সমর্থক ছাত্রলীগের একাংশ এই কমিটি ঘোষণা করেছেন। আজ (১৩ ফেব্রুয়ারি) শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নগর ছাত্রলীগের সহ সভাপতি মিতুন মল্লিক ও যুগ্ম সম্পাদক ওয়াহেদ রাসেল স্বাক্ষরিত এসব কমিটি ঘোষণার কথা জানানো হয়।

ঘোষিত তিন ওয়ার্ড কমিটি হলো-৫ নম্বর মোহরা, ২১ নম্বর জামাল খান এবং ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া।

৫ নম্বর মোহরা ওয়ার্ডে ২ সদস্যের আংশিক কমিটিতে সভাপতি আরাফাত হোসেন ও ফরহাদ খান (জেডীরোড) সাধারণ সম্পাদক।

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে ৪০ সদস্য বিশিষ্ট কমিটিতে সাবেদ বিন হামেদ (বিটু) আহ্বায়ক ও তামজিদুল ইসলাম আকিব সিনিয়র যুগ্ম আহ্বায়ক ।

২১ নম্বর জামাল খান ওয়ার্ডে ২ সদস্যের আংশিক কমিটিতে সভাপতি কাজী সারাফাত হোসেন সাফি ও মোহাইমিনুল ইসলাম সামিন সাধারণ সম্পাদক।

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর নওফেলের অনুসারী নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর অনুমোদিত কমিটির বিপরীতে এসব ইউনিটে পাল্টা কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল (১২ ফেব্রুয়ারি) নগরীর হালিশহর ও বায়েজিদ থানায় পাল্টা কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন:

চট্টগ্রাম নগর ছাত্রলীগ: ইমু-দস্তগীরকে চ্যালেঞ্জ করে নাছির সমর্থকদের আরও ২ থানায় পাল্টা কমিটি

এর আগে গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বাকলিয়া ও পাহাড়তলী থানা এবং হাজী মুহাম্মদ মহসিন কলেজে পাল্টা কমিটি ঘোষণা করে আ জ ম নাছির সমর্থক নগর ছাত্রলীগের একাংশের নেতারা।

আরও পড়ুন:

বাকলিয়া, পাহাড়তলী থানা ও মহসিন কলেজে ছাত্রলীগের পাল্টা কমিটি

গত বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর নগরীর ১৩টি ইউনিটের কমিটি ঘোষণা করেন। এগুলো হলো-হাজী মুহাম্মদ মহসীন কলেজ, বাকলিয়া থানা, চকবাজার থানা, হালিশহর থানা, বায়েজিদ থানা, পাঁচলাইশ থানা. পাহাড়তলী থানা, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, ১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ড এবং ২৫ নম্বর রামপুর ওয়ার্ড।

উল্লেখ্য, নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

 

 

আরও পড়ুন:

চট্টগ্রামে ছাত্রলীগের ইউনিট কমিটি নিয়ে বিক্ষুব্ধদের তোপের মুখে ইমু-দস্তগীর

 

 

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর