fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিএনপি

৬ মহানগরে বিএনপির সমাবেশের ঘোষণা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৫ ফেব্রুয়ারি, ২০২১ ১:৪০ : অপরাহ্ণ

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে দেশের ছয় মহানগরে সমাবেশের ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার। এ সময় ছয় সিটিতে বিগত নির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থীদের মধ্যে পাঁচজন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মজিবুর রহমান সরোয়ার বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আগামী ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম, ১৮ ফেব্রুয়ারি বরিশাল, ২৮ ফেব্রুয়ারি খুলনা, ১ মার্চ রাজশাহী, ৩ মার্চ ঢাকা উত্তর এবং ৪ মার্চ ঢাকা দক্ষিণ সিটিতে সমাবেশ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

মজিবুর রহমান সরোয়ার বলেন, এসব সমাবেশের আয়োজন করবে ছয় সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বরিশাল সিটি করপোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী দলের যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, চট্টগ্রাম সিটি করপোরেশনে মেয়রপ্রার্থী ও মহানগর সভাপতি ডা. শাহাদাত হোসেন, রাজশাহী সিটি করপোরেশনে মেয়রপ্রার্থী ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন ও উত্তর সিটি করপোরেশনে মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

তবে পারিবারিক কারণে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না খুলনা সিটির মেয়র পদপ্রার্থী ও বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।


আরও খবর