বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২ | ২৩ আষাঢ়, ১৪২৯ | ৭ জিলহজ, ১৪৪৩

মূলপাতা আওয়ামী লীগ

আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক: কাদের


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩ ফেব্রুয়ারি, ২০২১ ৬:১০ : অপরাহ্ণ

বাংলাদেশ নিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার প্রতিবেদনের নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক ও অপপ্রচারের নোংরা বহিঃপ্রকাশ।

আজ (৩ ফেব্রুয়ারি) বুধবার সকালে নিজের সরকারি বাসভবনে ব্রিফিংয়ের সময় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে, সরকারের সমালোচনাও করছে। দেশের এত ভাইব্রেন্ট এবং অ্যাকটিভ মিডিয়া যেখানে কোনো ধরনের তথ্য পায়নি, সেখানে আল জাজিরা টেলিভিশনে শেখ হাসিনাকে নিয়ে অসত্য তথ্য প্রচার অত্যন্ত নিন্দনীয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অন্যায়, অনিয়ম আর দুর্নীতির বিরুদ্ধে অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। সরকার শুদ্ধি অভিযানের মাধ্যমে দুর্নীতির বিরুদ্ধে শূন্য সহিষ্ণুতা নীতি স্পষ্ট করেছে। বাংলাদেশের আইন নিজস্ব গতিতে এবং স্বাধীনভাবে চলছে।

ওবায়দুল কাদের বলেন, ’৭৫–পরবর্তী সময়ে দেশে সবচেয়ে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার সাহসী ও সুদক্ষ নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত। বিদেশে বসে দেশ এবং সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার করা কোনো কাজে আসবে না বরং বুমেরাং হবে। এই প্রতিবেদন লন্ডনভিত্তিক অপপ্রচারের অংশ বলে মনে করে দেশের জনগণ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর