বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ | ১২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা জাতীয় পার্টি

এইচএসসি পরীক্ষার মতো নির্বাচনেও অটোপাসের ব্যবস্থা করুন: বাবলু


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৯ জানুয়ারি, ২০২১ ৬:০০ : অপরাহ্ণ

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সরকারকে উদ্দেশ করে বলেছেন, যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে, তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন।

আজ (২৯ জানুয়ারি) শুক্রবার বাদ আসর বনানীর কার্যালয়ের মিলনায়তনে এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের শারীরিক সুস্থতার জন্য এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, চট্টগ্রামের মেয়র নির্বাচনে দুইটি গরিব মায়ের বুক খালি হয়েছে। নির্বাচনে নৈরাজ্য, সহিংসতা, ও ভোট ডাকাতি হয়েছে।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে সন্ত্রাস, নৈরাজ্য, গুম, হত্যা, চাঁদাবাজি ছিল না। তাই মানুষ এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করে পল্লীবন্ধুর স্বর্ণালী স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন দলের প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, আনিস উর রহমান খোকন, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠকি সম্পাদক নুরুল হক নুরু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক প্রমুখ।


আরও খবর