বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ | ১২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

চসিক নির্বাচনে ভীতি ছড়াতে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে, অভিযোগ আ.লীগের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ জানুয়ারি, ২০২১ ৮:০০ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাস করে জানিয়ে দলটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন অভিযোগ করে বলেছেন, চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনকে কেন্দ্র করে জনমনে ভীতি ছড়াতে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে।

রোববার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরের বহদ্দারহাটে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে তিনি এই অভিযোগ করেন।

এসএম কামাল হোসেন বলেন, ক্ষমতা পরিবর্তনের পথ হচ্ছে নির্বাচন। আমরা জনগণের রায়কে মেনে নিতে চাই। কিন্তু পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য, নির্বাচনে মানুষের মাঝে ভীতি সৃষ্টি করার জন্য বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের জড়ো করছে।

তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি প্রশাসনকে আহ্বান জানান।

কামাল হোসেন বলেন, বিএনপির সাংগঠনিক কোনো ভিত্তি নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত জনগণ তাদের ইতিহাস ভুলেনি। অত্যাচার, নির্যাতন, গুম, খুন, ধর্ষণ, লুটপাটের ইতিহাস ভুলেনি। তাদের সময়ে দেশ জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল। দুর্নীতিবাজদের দেশে পরিণত হয়েছিল।

তিনি বলেন, বিএনপিকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। যার কারণে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম প্রমুখ।


আরও খবর