শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

চসিক নির্বাচন: মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ নামি-দামি তারকাদের নিয়ে প্রচারণায় রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ জানুয়ারি, ২০২১ ৪:৩০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ভোটের তিন দিন আগে মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ দেশের নামি-দামি তারকাদের নিয়ে প্রচারণা চালিয়েছেন ।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে এসব তারকাদের নিয়ে মিনি ট্রাকে চড়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন রেজাউল করিম। বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীদের ব্যানারে নগরজুড়ে নৌকার সমর্থনে এই প্রচারণা করেন তারকারা।

চলচ্চিত্র শিল্পীদের মধ্যে যারা রেজাউলের প্রচারণায় নামেন তাদের মধ্যে ছিলেন- রিয়াজ আহমেদ, তানভীন সুইটি, অরুণা বিশ্বাস, মীর সাব্বির, তারিন, বিজরী বরকতউল্লাহ, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, সায়মন সাদিক প্রমুখ। একটি খোলা ট্রাকে উঠে তারকাশিল্পীরা নগরী চষে বেড়ান।

ভোটারদের নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য শিল্পীদের প্রতি ধন্যবাদ জানিয়ে মেয়র প্রার্থী রেজাউল করিম বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। নৌকায় ভোট দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। নৌকার মাধ্যমে পাকিস্তানিদের পরাজিত করেছি। নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।।

প্রচারণায় নায়ক রিয়াজ বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন নিরেট দেশপ্রেমিক মহান মুক্তিযোদ্ধাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদের জন্য মনোনয়ন দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকা তুলে দিয়েছেন। আমরা মনে করি রেজাউল করিম ভাইয়ের মাধ্যমে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে। চট্টগ্রামবাসীর কাছে তাই নৌকার পক্ষে ভোট চাই। নৌকা যেন চট্টগ্রামে বিজয়ী হয় এই কামনা করি।

রঙিন পর্দার শিল্পীরা তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন নিরেট দেশপ্রেমিক মহান মুক্তিযোদ্ধাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদের জন্য মনোনয়ন দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকা তুলে দিয়েছেন। বীর এই মুক্তিযোদ্ধা ষাটের দশকের একজন ছাত্রনেতা। শত প্রলোভন ও স্বৈরাচারের রক্তচক্ষু তাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে, জনকল্যাণের ব্রত থেকে একচুলও সরাতে পারেনি। আদর্শিক সৎ ও প্রজ্ঞাবান নেতা রেজাউল করিমকে নৌকায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে চট্টগ্রাম নগরের মানুষের জীবনমান উন্নয়নের সুযোগ দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান তারকা শিল্পীরা।

শিল্পীরা নগরীর গুরুত্বপূর্ণ নিউমার্কেট মোড়, কাজীর দেউড়ী হয়ে ইস্পাহানি-জিইসি মোড়-২ নম্বর রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দারহাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ মোড়ে গিয়ে প্রথম দিনের প্রচারণা কার্যক্রম শেষ করেন।

জানা গেছে, সোমবার (২৫ জানুয়ারি) তারকারা প্রচারণা চালাবেন টাইগারপাস-দেওয়ান হাট-বাদামতলী মোড় হয়ে ফকিরহাট-সল্টগোলা, দক্ষিণ-মধ্যম হালিশহর, ইপিজেড, স্টিলমিল বাজার-এয়ারপোর্ট এলাকা পর্যন্ত।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর