শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

কিশোর গ্যাং কালচার রোধ করতে নগরীতে খেলার মাঠ, বিনোদন কেন্দ্র গড়ে তুলবো: রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৯ জানুয়ারি, ২০২১ ৮:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামে কিশোর গ্যাং কালচার রোধ করতে খেলার মাঠ ও বিনোদন কেন্দ্র গড়ে তুলবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। কিশোর গ্যাং কালচার চট্টগ্রামের নতুন এক সমস্যা উল্লেখ করে তিনি বলেছেন, কিশোরদের খেলাধূলা ও বিনোদনের সুযোগ অতিমাত্রায় সংকুচিত হয়ে পড়ায় এ সমস্যার উদ্ভব হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে প্রতি ওয়ার্ডে না হোক, যেসব ওয়ার্ডে খালি জায়গা পাওয়া যাবে ছোট বড় যথাসম্ভব খেলার মাঠ ও বিনোদন কেন্দ্র প্রতিষ্ঠা করতে উদ্যোগ নেব।

আজ (১৯ জানুয়ারি) মঙ্গলবার নগরীর উত্তর ও দক্ষিন আগ্রাবাদ ওয়ার্ডে গনসংযোগকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, জোয়ারের পানি ও ভারী যানবাহনের কারণে ভঙ্গুর রাস্তাঘাট আগ্রাবাদ ওয়ার্ডের একটি বড় সমস্যা। খাল খনন, সংস্কার, পুনরুদ্ধার ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে চলমান মেগা প্রকল্পের কাজ সম্পন্ন হলে আগ্রাবাদসহ চট্টগ্রামের কোন এলাকাতেই জোয়ারের পানি ও জলাবদ্ধতার সমস্যা আর থাকবে না। এক্সেস রোডকে টেকসইভাবে উন্নয়ন করা হয়েছে। পোর্ট কানেক্টিং রোডকে ভারী যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলার কাজ চলছে। মেয়র নিরবাচিত হলে চলমান উন্নয়ন প্রকল্প সমূহ দ্রুত সম্পন্ন করার উদ্যোগ গ্রহন করবো।

নৌকার মেয়র প্রার্থী বলেন, চট্টগ্রামকে এশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ অর্থনৈতিক সিটি হিসেবে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুরন্ত গতিতে অনেক বড় বড় প্রকল্পের কাজ এগিয়ে চলছে। অবহেলিত চট্টগ্রামকে আধুনিক, নান্দনিক, স্বপ্নীল সিটি হিসেবে গড়ে তোলার অনেকটাই এগিয়ে গেছে। ২৭ জানুয়ারীর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ও অগ্রগতির এ ধারাকে আরো শাণিত করুন।

গণসংযোগে অংশ নেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সৈয়দ মাহমুদুল হক, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, আবদুল আজিজ মোল্লা, আবদুল্লা আল ইব্রাহিম, কাউন্সিলর প্রার্থী শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, সিরাজুল ইসলাম, কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আফরোজা কামাল, মিসেস নুর আক্তার প্রমা প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর