বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিনোদন

তৃতীয় বিয়ে প্রসঙ্গে যা বললেন হাবিব


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১২ জানুয়ারি, ২০২১ ৭:৪৫ : অপরাহ্ণ

তৃতীয় বিয়ে করেছেন জনপ্রিয় সুরকার ও সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। উঠতি মডেল আফসানা চৌধুরী শিফাকে ৭ জানুয়ারি বিয়ে করেছেন তিনি।  মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব নিজেই তার বিয়ের খবর জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া হঠাৎ একটি ঘটনা আপনাদেরকেও জানাতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)।’

তৃতীয় বিয়ে প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে এক সাক্ষাতকারে হাবিব ওয়াহিদ জানান, ঢাকায় শিফার সঙ্গে আমার প্রায় ৮ মাস আগে পরিচয় হয়। পরিচয়ের কিছু দিন পর আমরা অনুভব করি সংসারের। এরপর দুই পরিবারকে জানালাম। পারিবারিকভাবেই বিয়ের সিদ্ধান্ত হলো। শিফার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায়। ছোট বেলা থেকেই ঢাকায় বসবাস করছেন শিফা।

বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা ছিল না উল্লেখ করে হাবিব আরও বলেন, এই একটি বিষয় নিয়ে তো তিক্ত অভিজ্ঞতা কম হলো না। আবার এটাও ঠিক, জন্ম-মৃত্যু আর বিয়ে তো উপরওয়ালা থেকে নির্ধারিত। তা না হলে, শিফার সঙ্গে আমার পরিচয়ই হতো না। আমরা আসলে একসঙ্গে নিজেদের মতো বাকি জীবন কাটাতে চাই।

গণমাধ্যমের খবর, হাবিব ওয়াহিদ ২০০৩ সালে নিজের পছন্দে প্রথম বিয়ে করেন রেডিও জকি লুবায়নাকে। প্রেমের সেই বিয়ে বেশিদিন টেকেনি। সে বছরই তাঁদের বিচ্ছেদ হয়। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। এরপর ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তবে তা বেশি দিন স্থায়ী হয়নি।


আরও খবর