শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয়

মেয়র তাপস-সাঈদ খোকনের দ্বন্দ্ব নিয়ে বিএনপি ইস্যু খুঁজছে: এলজিআরডি মন্ত্রী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১২ জানুয়ারি, ২০২১ ৮:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকনের মতপার্থক্য সময়ের ব্যবধানে নিরসন হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী মো. তাজুল ইসলাম। দুই মেয়রের দ্বন্দ্ব নিয়ে বিএনপি ইস্যু খুঁজছে বলেও অভিযোগ করেন তিনি।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সচিবালয়ে নিজ দপ্তরে চুয়াডাঙ্গা ও নওগাঁ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথবাক্য পাঠ শেষে তিনি এসব কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, ‘দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন এবং বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্ব পালনকালে কিছু বিষয়ে মতপার্থক্য থাকতেই পারে। সময়ের ব্যবধানে সব সমস্যার সমাধান হবে বলে আশা করি।’

সাঈদ খোকনের বিরুদ্ধে করা মামলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস মামলা হোক তিনি তা চাননি বলে জানতে পেরেছি এবং মামলা প্রত্যাহার করবেন বলে আমি সংবাদ পেয়েছি।’

দুই মেয়রের দ্বন্দ্ব নিয়ে বিএনপি আওয়ামী লীগের সমালোচনা করছে- এমন প্রশ্নের জবাবে তাজুল ইসলাম বলেন, বিএনপি সব কিছুতেই ইস্যু খোঁজে। বিএনপির অযৌক্তিক কোনও ইস্যু অথবা নেতিবাচক মন্তব্য দলের কাছে গুরুত্বপূর্ণ বিষয় না। এনিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই। বাংলাদেশ আওয়ামী লীগ ঐতিহ্যবাহী একটি বৃহৎ দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে নেতৃত্বে দিচ্ছেন। দুই মেয়রের মধ্যে মতপার্থক্যে দলের মধ্যে কোনো ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে না।

রাজধানীতে ডেঙ্গু মশার প্রজনন বৃদ্ধি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তাজুল ইসলাম বলেন, ইদানীং কিছু কিছু এলাকায় মশার উপদ্রব বেড়েছে। তা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চলছে। মশা নিয়ন্ত্রণের জন্য পরবর্তী সিদ্ধান্ত নিতে আগামী সপ্তাহে সিটি করপোরেশনসহ ডেঙ্গু বিষয়ক আন্তমন্ত্রণালয় সভা ডাকা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর