বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

করোনার ভ্যাকসিন নিয়েও সরকার দুর্নীতি করছে: ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২১ ২:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়েও সরকার দুর্নীতি করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, তৃতীয় পক্ষকে করোনার ভ্যাকসিন আমদানির সুযোগ দিয়ে সরকার জনগণের সাথে অপরাধ করেছে। আমদানি প্রক্রিয়ায় স্বজনপ্রীতি ও দুনীতির কারণে করোনার ভ্যাকসিন পাওয়ার ক্ষেত্রে দেশের মানুষ অনিশ্চয়তায় রয়েছে।

রোববার (১০ জানুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বিবৃতিতে বলেছেন, পঞ্চম সংশোধনীর মাধ্যমে ভোটাধিকার নিশ্চিত করেছেন। এর প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল বলেন, কথাটা একটা হাস্যকর ছাড়া কিছুই নয়। একটা দেশের প্রধানমন্ত্রী যখন এভাবে মিথ্যা কথা বলে দেশের মানুষকে বিভ্রান্তি করেন, সেটা তো নিঃসন্দেহে কখনোই গ্রহণযোগ্য হবে না।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্তমান ও সাবেক মেয়রের একে অপরকে দোষারোপ করার প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, এটা হচ্ছে বর্তমান সরকারের সর্বদিকে দুর্নীতির গ্রাসের একটি চিত্র। সেটি প্রকাশিত হচ্ছে। একজন সাবেক মেয়র এবং বর্তমান মেয়রের বিরুদ্ধে অভিযোগ এতেই প্রমাণিত হচ্ছে যে, আসলে এর আগে কি হয়েছে, এখন কি হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, ১/১১’র বেআইনি সরকার পরিকল্পিতভাবে রাষ্ট্রের গণতান্ত্রিক কাঠামো ভেঙে দিয়ে ফ্যাসিবাদী আওয়ামী লীগের হাতে ক্ষমতা হস্তান্তরের নীলনকশা বাস্তবায়ন করে। অনির্বাচিত আওয়ামী লীগ সরকার তারই ধারাবাহিকতায় এদেশের মানুষের গণতন্ত্রকে হত্যা করে বেআইনি শাসন জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে।

২০০৭ সালের ১১ জানুয়ারির দিনটিকে ভয়ংকর কালো দিবস উল্লেখ করে এ বছরের ১১ জানুয়ারি (সোমবার) ভার্চুয়াল আলোচনার সভার ঘোষণা দেন মির্জা ফখরুল।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর