বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ | ১২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিএনপি

ব্যারিস্টার মওদুদের শয্যাপাশে মির্জা ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০২১ ৫:৩১ : অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে বুধবার (৬ জানুয়ারি) দুপুরে বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে দেখতে যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। হাসপাতাল থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের জানান, মওদুদ আহমদ আগের চেয়ে ভালো আছেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমি উনাকে (মওদুদ আহমদ) দেখে এসেছি। উনি আগের চেয়ে ভালো আছেন। উনি আমার সঙ্গে কথা বলেছেন। উনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

বিএনপির মহাসচিব বলেন, ‘আমি উনার (মওদুদ আহমদ) সঙ্গে কথা বলেছি। উনি বলেছেন, ভালো বোধ করছেন। আমি বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার সাহেবের সঙ্গে কথা বলেছি। আগামীকাল তাঁর হৃদযন্ত্রে স্থায়ী পেসমেকার বসানো হবে। এখন একটা অস্থায়ী পেসমেকার আছে।’

এ সময় বিএনপি মহাসচিবের সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেনও ছিলেন।

গত ২৯ ডিসেম্বর রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কমলে মওদুদ আহমদকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ বেড়ে গেছে বলে চিকিৎসকরা জানান।

সাবেক মন্ত্রী মওদুদ আহমদ হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুদারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। গতকাল মঙ্গলবার তাঁর নেতৃত্বে ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড মওদুদ আহমদের শারীরিক অবস্থা পর্যালোচনা করে নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেয় এবং দ্রুত হৃদযন্ত্রে একটি স্থায়ী পেসমেকার বসানোর সিদ্ধান্ত হয়।


আরও খবর