বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

বিএনপির আন্দোলনের কথা শুনলে জনগণও এখন হাসে: কাদের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ জানুয়ারি, ২০২১ ৫:২২ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

গণঅভ্যুত্থানের মাধ্যমে নতুন বছরে সরকার পরিবর্তনের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্যের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তির্যক মন্তব্য করেছেন। বলেছেন, ‘গণঅভ্যুত্থানের বস্তুগত দিক এখন দেশে নেই। দেখতে দেখতে সরকারের ১২ বছর চলে গেলে, কিন্তু আন্দোলন হবে কোন বছর? তাদের আন্দোলনের কথা শুনলে জনগণও এখন হাসে।’

শনিবার (২ জানুয়ারি) সকালে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

নতুন বছরে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দেশ ও জনগণের স্বার্থ বিএনপির রাজনৈতিক কৌশলে প্রাধান্য পাচ্ছে না।

নতুন বছরে আওয়ামী লীগের রাজনীতির বিষয়ে তিনি বলেন, অধিকতর সুগঠিত ও স্মার্ট একটি দল শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তোলা হবে। দলের অভ্যন্তরে শৃঙ্খলা আরও মজবুত করা হবে। দলের নেতৃত্বে বিতর্কিতরা যাতে আসতে না পারে, সে বিষয়ে দল সচেষ্ট থাকবে।

সারাদেশে যে সকল জেলা ও মহানগরে কমিটি হয়নি সেসব এলাকায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হবে উল্লেখ করে দলের সেকেন্ড ইন কমান্ড বলেন, বিতর্কিতরা যাতে দলের নেতৃত্বে আসতে না পারে সে বিষয়ে দল সচেষ্ট থাকবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর