শুক্রবার, ২১ জুন, ২০২৪ | ৭ আষাঢ়, ১৪৩১ | ১৪ জিলহজ, ১৪৪৫

মূলপাতা বিনোদন

৫৫-তে সালমান, অন্যরকম জন্মদিন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২০ ৪:১৭ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

২৭ ডিসেম্বর। ক্যালেন্ডার এ দিন কোনও বিশেষ উৎসবের কথা বলে না। তবে সালমান অনুরাগীদের কাছে প্রত্যেক বছর এই তারিখটা কোনও মহোৎসবের চেয়ে কম নয়। ভাইজানের জন্মদিন বলে কথা! জীবনের ৫৪ বসন্ত পেরিয়ে আজ ৫৫-তে পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। ভোরের আলো ফুটতেই বান্দ্রার গ্যলাক্সি অ্যাপার্টমেন্টের সামনে হাজার হাজার ভক্তের ঢল। আবদার একটাই। বিশেষ দিনটিতে সকলে একটি বার শুধু চোখের দেখা দেখতে চান সালমানকে।

কিন্তু এই দিনটিতে সালমান বাড়ির সামনে একটি নোটিশ বোর্ড টাঙিয়েছেন। করোনাভাইরাসের সংক্রমণ রোধে জন্মদিনে নিজের বাড়ির সামনে ভক্তদের জড়ো হওয়া থেকে বিরত থাকতে আহ্বান জানিয়েছেন সালমান।

প্রতি বছরের এই দিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভক্তরা তার বান্দ্রার বাড়ির বাইরে জড়ো হন। তবে এ বছরের পরিস্থিতি একটু ভিন্ন। তার বাড়ির বাইরে একটি নোটিশ দিয়ে ভক্ত ও অনুসারীদের জানানো হয়, এ বছর জন্মদিনে সালমান বাড়িতে থাকবেন না। ভক্তদের সামাজিক দূরত্ব বজায় রাখতে বাড়ির সামনে ভিড় না জমানোর অনুরোধ করা হয়েছে।

নোটিশে লেখা, ‘এত বছর ধরে আমার জন্মদিনে ভক্তদের কাছ থেকে যে ভালবাসা এবং স্নেহ পেয়েছি তা সত্যিই অতুলনীয়। কিন্তু আমার একান্ত অনুরোধ, করোনা অতিমারি এবং সামাজিক দূরত্বের কথা মাথায় রেখে এ বছর আমার বাড়ির সামনে জমায়েত করবেন না। মাস্ক পড়ুন। স্যানিটাইজ করুন। এখন আমি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে নেই। সকলকে অনেক ভালবাসা।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর