শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা অন্যান্য দল

‌আলেমদের বলি, সরকারের কিছু পয়সা পেয়ে তাদের কথায় নাইচেন না: ডা. জাফরুল্লাহ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৪ ডিসেম্বর, ২০২০ ৮:২৩ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেশের বিরাজমান নৈরাজ্য থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে ফেরাতে সরকার আলেমদের মাঠে নামিয়েছে বলে অভিযোগ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। আলেমদের উদ্দেশে তিনি বলেন, অযথা এসব বির্তকে না জড়িয়ে আন্দোলনে আসেন। দ্রব্যমূল্য বেড়েছে, গণতন্ত্র প্রতিষ্ঠা হচ্ছে না তার জন্যে। সরকারের কিছু পয়সা পেয়ে তাদের কথায় নাইচেন না, তাদের কথায় নাচলে আপনাদেরই ক্ষতি হবে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে লেবার পার্টির উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অভিযোগ করেন। ‘স্বাস্থ্য খাতে নৈরাজ্য-দুর্নীতি বন্ধ ও ওষুধের লাগামহীন মূল্যবৃদ্ধি’ প্রতিবাদে এ কর্মসূচির আয়োজন করা হয়।

ঢাকা মহানগরে পূর্বানুমতি ছাড়া সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্তের সমালোচনা করে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সভা-সমাবেশে নিষেধাজ্ঞার হঠাৎ নোটিশ দিয়েছে ডিএমপি। পুলিশ বাহিনীর প্রতি আমার আবেদন থাকবে অন্যায় নির্দেশের কথা আপনারা শুনবেন না।

পুলিশ সরকারের খাদেম নয়, জনগণের খাদেম উল্লেখ করে তিনি বলেন, পুলিশের শত অভাব-অভিযোগ আছে। আজকে পুলিশ অফিসারদের সরকারি বাড়ি-ঘর নেই। তাদেরকে বাইরে গিয়ে থাকতে হয় তাদের বেতনের চেয়ে বেশি ভাড়া দিয়ে। এই অবস্থায় থাকলে তারা ঘুষ খাবে না কী করবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর