শনিবার, ২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬

মূলপাতা আওয়ামী লীগ

তথ্যমন্ত্রীর প্রশ্ন

রাজনীতিতে টিকে থাকার জন্য কি মানুষ পোড়াতে হবে


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৭ নভেম্বর, ২০২০ ৬:১০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ করে প্রশ্ন রেখেছেন, রাজনীতিতে টিকে থাকার জন্য কি মানুষ পোড়াতে হবে? বিএনপি তাদের অস্তিত্ব জানান দেয়ার জন্য কি বাস পোড়াতে হবে ? অনেকেই আজ প্রশ্ন করছে যে, বিএনপি মাথা তুলে দাঁড়াতে পারছে না।

মঙ্গলবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে মওলানা ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব প্রশ্ন তুলেন।

বিএনপি মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ‘সমগ্র দেশের মানুষ যখন করোনাভাইরাসে জর্জরিত, আতঙ্কিত এবং উদ্বিগ্ন—ঠিক তখন বিএনপি মানুষের পাশে না দাঁড়িয়ে বরং মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমে পড়েছে।’

সভায় অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি বাসে আগুন দিচ্ছে। বাসে আগুন দেওয়ার মাধ্যমে অতীতে যেমন মানুষ পুড়িয়েছে, ঠিক একইভাবে মানুষ পোড়ানোর জন্য নোংরা খেলায় তারা নেমেছে। ন্যক্কারজনক ঘটনা ঘটিয়ে তারা আজকে এই ঘটনাকে অস্বীকার করছে। এটি দিবালোকের মতো স্পষ্ট এই ঘটনা তারা ঘটিয়েছে।

তিনি বলেন, বিএনপি যেভাবে ২০১৩, ১৪ ও ১৫ সালে আগুন দিয়ে মানুষ পোড়ানোর খেলায় মেতেছিল, ঠিক এখনও সেই খেলায় মেতেছে উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তারা আর যদি আগুন নিয়ে খেলে- তাহলে তারা সেই আগুনে জ্বলেপুড়ে নিঃশেষ হয়ে যাবে।

হাছান মাহমুদ বলেন, আমরা দেশে শক্তিশালী বিরোধী দল চাই। আসলে বিএনপি ভোটে বিশ্বাস করে না। অতীতের মতো তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্রের পথই বেছে নিয়েছে বিএনপি।

ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ (ভাসানী) এই আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান এমএ ভাসানী।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর