বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ | ৫ বৈশাখ, ১৪৩১ | ৮ শাওয়াল, ১৪৪৫

দিনে কোটি টাকার শপিং করেন এই গৃহিণী!


প্রকাশের সময় :২৮ মে, ২০২৩ ২:২৭ : অপরাহ্ণ
সউদি
Rajnitisangbad Facebook Page

‘আমি দুবাইর এক ধনী গৃহিণী, স্বামীর টাকা উড়ানোই আমার শখ’-এভাবেই নিজের বিলাসবহুল জীবনের বর্ণনা দিচ্ছিলেন সংযুক্ত আরব আমিরাতের এক ধনকুবেরের স্ত্রী সউদি।

একটি ম্যাগাজিনকে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি তার লাইফস্টাইল তুলে ধরেন।

সউদি জানান যে, শপিংয়ে গিয়ে তিনি কোটি টাকার কেনাকাটা করেন। তার এই অসংযত জীবন নিয়ে তার কোনো জড়তাও নেই।

ওই সাক্ষাৎকারে নিজের জীবনের বিলাসবহুল অবকাশ যাপন এবং নিয়মিত দামি রেস্টুরেন্টে খাওয়ার কথা তুলে ধরেছেন সউদি। সোশ্যাল মিডিয়ায় তিনি তার এই বিলাসী জীবনের ছবি ও ভিডিও শেয়ার করেন নিয়মিত।

এই গৃহিণী বলেন, স্বামী জামালের টাকা উড়ানোই তার শখ। জামালের মন কেমন তা বুঝে প্রচুর অর্থ খরচ করেন তিনি। একেক দিন শপিংয়ে ৩৬০০ পাউন্ড থেকে ৭২ হাজার পাউন্ড পর্যন্ত খরচ করেন তারা। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯৬ লাখ টাকা!

সউদির প্রিয় ডিজাইনার হচ্ছে ডিওর এবং তার স্বামীর পছন্দ হার্মিস।

সউদি বলেন, আমরা মালদ্বীপে ঘুরতে পছন্দ করি। আবার কয়েক মাস পরপরই আমরা লন্ডন ঘুরতে যাই। এইতো আমরা সেশেলস থেকে ফিরেছি এবং সামনেই জাপান যাচ্ছি।

সউদি ছোট বেলায় বৃটেনের সাসেক্সে ছিলেন। এরপর ছয় বছর বয়সে তার পরিবার দুবাইতে চলে আসেন। তার স্বামী জামাল একজন আমিরাতি ব্যবসায়ী।

সউদি বলেন, আমি সারপ্রাইজ পছন্দ করি। তাই জামাল আমার জন্য ১০৮০ পাউন্ড খরচ করে গোটা একটা রেস্টুরেন্ট বুক করে নিয়েছিল। এরপর ওইদিন রাতে কি পরবো সেটাও সে কিনে পাঠিয়েছিল। সে প্রতি রাতেই আমাকে সারপ্রাইজ দেয়। জামাল এরইমধ্যে আমাকে একটি বিরকিন ব্যাগ এবং দুটি গাড়ি উপহার দিয়েছে।

এই দম্পতীর এখন একই রকমের দুইটি গাড়ি আছে। এই দম্পতীর বিয়ের বয়স দুই বছর চলছে। তারা দ্রুতই সন্তান নিতে চান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর