রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪ | ১১ কার্তিক, ১৪৩১ | ২৩ রবিউস সানি, ১৪৪৬

মূলপাতা দেশজুড়ে

ময়মনসিংহ সীমান্তে যুবককে গুলি করে হত্যা, লাশ নিয়ে গেছে বিএসএফ


রাজনীতি সংবাদ প্রতিনিধি, ময়মনসিংহ প্রকাশের সময় :২৬ অক্টোবর, ২০২৪ ১১:১৫ : পূর্বাহ্ণ
বিএসএফ
Rajnitisangbad Facebook Page

ময়মনসিংহ সীমান্তে রেজাউল করিম (২৬) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। তার লাশ সীমান্তের ওপারে নিয়ে গেছেন বিএসএফ সদস্যরা।

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের মুন্সাপাড়া বিজিবি ক্যাম্প দীগলবাঘ সীমান্ত এলাকায় ১১৩৯/৯ এস পিলারের কাছে এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম শেরপুর জেলার নারায়ণপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

মুন্সাপাড়া বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার হযরত আলী বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, রেজাউল করিম একজন ওষুধ ব্যবসায়ী ছিলেন। স্বল্পমূল্যে ওষুধ আনতে ভারতে যান। বৃহস্পতিবার রাত ৯টার সীমান্তে বিকট গুলির শব্দ শুনতে পান স্থানীয়রা। পরে ওই রাতে রেজাউল করিম আর ফেরত আসেননি।

ধোবাউড়া থানার ওসি আল মামুন সরকার বলেন, বিভিন্ন মাধ্যমে সীমান্তে নিহতের বিষয়টি শুনেছি। খবর নিয়ে জানতে পেরেছি, বিজিবির জোন অনুযায়ী ঘটনাটি নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার সীমান্তের।

সীমান্তে যুবককে গুলি করে হত্যার বিষয়ে মুন্সাপাড়া বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার হযরত আলী বলেন, রেজাউল করিম অবৈধভাবে ভারতের ভেতরে ঢুকে যান। সেখানে তিনি মারা গেছেন। বিএসএফের পক্ষ থেকে আমাদের কাছে একটি চিঠি এসেছে। তবে, চিঠিতে মৃত্যুর কারণ বা কেন তিনি ভারতে প্রবেশ করেন, তা উল্লেখ করা হয়নি।

 

তিনি আরও বলেন, আমরা শনিবার একটি চিঠি পাঠাবো। তবে, আমাদের ক্যাম্প এলাকা দিয়ে লাশ আনার সুযোগ নেই। ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন: ভারতে পালানোর সময় এস আলম গ্রুপের কর্মকর্তা গ্রেপ্তার

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর