শনিবার, ৫ অক্টোবর, ২০২৪ | ২০ আশ্বিন, ১৪৩১ | ১ রবিউস সানি, ১৪৪৬

মূলপাতা আওয়ামী লীগ

এবার আরব আমিরাতের শপিং সেন্টারে দেখা গেলো শামীম ওসমানকে


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২ অক্টোবর, ২০২৪ ১১:৩৪ : অপরাহ্ণ
আরব আমিরাতের আজমান সিটি সেন্টারে শামীম ওসমান। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

নারায়ণগঞ্জের আলোচিত-সমালোচিত সাবেক সংসদ সদস্য শামীম ওসমান ভারত থেকে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি দিয়েছেন। গতকাল মঙ্গলবার আরব আমিরাতের আজমান সিটি সেন্টারে তাকে দেখা গেছে। রাত ৯টায় শপিং সেন্টারটিতে নারায়ণগঞ্জের এই গডফাদারকে ঘুরতে দেখেন প্রবাসীরা।

গণমাধ্যমের খবর অনুযায়ী, শামীম ওসমানের সঙ্গে বোরকা পরিহিত আরও দুইজন নারীকে দেখা গেছে। তিনজনের হাতেই লাল সুতা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, সম্প্রতি ভারতের নিজাম উদ্দিন আউলিয়ার মাজার থেকে এই সুতা বেঁধেছেন তারা।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, আইফোন ১৬ প্রো ম্যাক্স হাতে শামীম ওসমান দ্রুত শপিং মলটিতে থাকা একটি মোবাইল অপারেটর প্রতিষ্ঠানে যান। এ সময় তিনি মলের ভেতরে থাকা বাংলাদেশিদের ছবি তুলতে বারণ করেন।

গত ৩ আগস্ট শামীম ওসমান দেশ ছেড়েছেন বলে চাউর হয়। কিন্তু সেদিনই তিনি ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে সাংবাদিকদের জানান, তিনি দেশেই আছেন। পরে ৫ সেপ্টেম্বর সরকার পতনের ঠিক এক মাসের মাথায় তাকে দিল্লির নিজাম উদ্দিন আউলিয়ার দরগায় দেখা যায়।

জানা গেছে, সরকার পতনের পর শামীম ওসমান দালালদের সহায়তায় রাতের আঁধারে বোরকা পরে ভারতে পালিয়ে যান। সেখান থেকে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি দেন তিনি।

উল্লেখ্য, গত ১৯ জুলাই নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর গুলি চালিয়েছিলেন শামীম ওসমান ও তার বাহিনী। তার নেতৃত্বে বাহিনীর সদস্যদের গুলি করার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েছে। ওইদিন শামীম ওসমান, তার ছেলে অয়ন, শ্যালক টিটু, বেয়াই লাভলু, তার ছেলে মিনহাজুল আবেদীনসহ বাকি অনুসারীদের গুলি করতে দেখা গেছে।

আরও পড়ুন: পালিয়ে দিল্লি গেলেন শামীম ওসমান, দেখা মিললো নিজাম উদ্দিন আউলিয়ার মাজারে

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর