শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা দেশজুড়ে

কক্সবাজারে ডাকাতের গুলিতে সেনা কর্মকর্তা নিহত


রাজনীতি সংবাদ প্রতিনিধি, কক্সবাজার প্রকাশের সময় :২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১১:০২ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কক্সবাজারের চকরিয়ায় অস্ত্র উদ্ধার অভিযানকালে ডাকাতের গুলিতে সেনাবাহিনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ৩টায় ডুলহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে ডাকাতের গুলিতে গুরুতর আহত হন সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন। পরে তাকে রামু সিএমএইচে নেওয়ার পথে আজ মঙ্গলবার ভোরে রামু এলাকায় পৌঁছালে তিনি মারা যান।

চকরিয়া থানার ওসি মো. মনজুর কাদের ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সেনাবাহিনীর একটি দল ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। রাত সাড়ে ৩টায় সশস্ত্র ডাকাত দেখে দ্রুত আটক করতে গেলে লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে ডাকাতের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ডাকাতদের আটকের সময় তারা লেফটেন্যান্ট তানজিমের কপালে গুলি করে এবং গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হন সেনা কর্মকর্তা তানজিম। পরে তাকে কক্সবাজার নেওয়ার পথে তিনি মারা যান।’

নিহত সেনা কর্মকর্তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

অভিযানের সময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে সেনাবাহিনীর সদস্যরা বাড়ি ও আশেপাশ থেকে ছয়জনকে আটক করে। তাদের কাছ থেকে একটি পিকআপ গাড়ি, একটি মোটরসাইকেল, একটি বন্দুক ও ছুরি জব্দ করা হয়।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাত থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান শুরু হয়। যৌথ অভিযানে রয়েছে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, কোস্ট গার্ড, র‌্যাব ও আনসার।

আরও পড়ুন:

‘সামনে যা-ই ঘটুক’ অন্তর্বর্তী সরকারকে সমর্থনের অঙ্গীকার সেনাপ্রধানের

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর