মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৩ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি, আ.লীগের দুই সমর্থক নিহত


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :২৯ আগস্ট, ২০২৪ ১১:৩২ : অপরাহ্ণ
নিহত মো. আনিস ও মাসুদ কায়সার। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে প্রকাশ্যে দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগের দুই সমর্থক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানার অনন্যা আবাসিক এলাকার অক্সিজেন-কুয়াইশ সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মাসুদ কায়সার (৩২) ও মোহাম্মদ আনিস (৩৮)।

মাসুদ কায়সার হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের পশ্চিম কোয়াইশ (বিল্লা বাড়ি) এলাকার মৃত মো. রফিকের ছেলে। আর আনিস হাটহাজারীর পশ্চিম কুয়াইশ এলাকার ওসমান আলী মেম্বারের বাড়ির মৃত মো. ইসহাকের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাত ৮টার দিকে অক্সিজেন-কুয়াইশ সড়ক ধরে হেঁটে যাচ্ছিলেন মাসুদ ও আনিস। নাহার কমিউনিটি সেন্টার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে আসা দুই ব্যক্তি প্রকাশ্যে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে দুজনই মাটিতে লুটিয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই মারা যান আনিস। মাসুদকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুলি করার পর দুর্বৃত্তরা দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

স্থানীয় সূত্র জানায়, মাসুদ ও আনিস আওয়ামী লীগের সমর্থক ছিলেন। তারা হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

বায়েজিদ বোস্তামি থানার ওসি সঞ্জয় সিনহা বলেন, ‘নিহত মাসুদ ও আনিস বায়েজিদ থানার কুয়াইশ নুর মসজিদ এলাকা থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে আনিস ঘটনাস্থলে মারা যান। মাসুদ দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় মারা যান। কী নিয়ে এ হত্যাকাণ্ড, তা তদন্ত করে দেখা হচ্ছে। কারা ঘটনায় জড়িত, খুঁজে বের করা হবে।’

আরও পড়ুন: চট্টগ্রাম চেম্বারের সঙ্গে বিএনপিপন্থি ব্যবসায়ীদের সমঝোতার গুঞ্জন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর