বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১ | ১৫ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা দেশজুড়ে

ভারতে পালানোর সময় ফেনীর আ.লীগ নেতা নিজাম হাজারী আটক


রাজনীতি সংবাদ প্রতিনিধি, ফেনী প্রকাশের সময় :৬ আগস্ট, ২০২৪ ১১:১৪ : অপরাহ্ণ
ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য নিজামউদ্দিন হাজারী।
Rajnitisangbad Facebook Page

অবৈধ পথে ভারতে পালিয়ে যাওয়ার সময় ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে আটক করেছে সেনাবাহিনী ও বর্ডার গার্ড।
এ সময় তার দেহরক্ষী পিএস মানিক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকেও আটক করা হয়।

আজ মঙ্গলবার বিকাল ৩টায় পরশুরামের আমজাদ হাট ইউনিয়নের খানা মিয়ার বাড়ি এলাকা দিয়ে আত্মগোপনে যাবার পথে তারা আটক হয়েছেন।

জেলার একাধিক গোয়েন্দা সংস্থা তথ্যটি নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার শেখ হাসিনার পদত্যাগের পর ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও তার পরিবারের সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যায়।

এরপর বিকেল ৩টার দিকে শহরের মাস্টারপাড়া এলাকায় বাড়িতে উত্তেজিত জনতা ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

জানা গেছে, নিজাম হাজারীর পাশাপাশি ফেনী সদর উপজেলা চেয়ারম্যান, ফেনী পৌর মেয়রসহ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা পালিয়ে যায়।

দুপুরের পর থেকে জাতীয় পতাকা হাতে লাখো মানুষ রাস্তায় বেরিয়ে আসেন। বিজয় উল্লাসের পাশাপাশি একশ্রেণির লোকজন বিভিন্ন ভবন ও কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উত্তেজিত জনতা দুপুর থেকে মাস্টারপাড়ায় এমপি নিজাম হাজারীর কাছারি ও পুরাতন বাড়িতে ভাঙচুর শুরু করে। একপর্যায়ে উত্তেজিত শত শত জনতা আলিসান বাগান বাড়িতে ঢুকে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় উত্তেজিত জনতা বাগানবাড়ী থেকে যে যার মতো করে জিনিসপত্র নিয়ে যেতে দেখা গেছে। এর আগেই বাড়ি থেকে সটকে পড়েন নিজাম হাজারী।

 

এছাড়া শহরের বাঁশপাড়ায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের গ্রামের বাড়ি, রাধা কৃষ্ণ মন্দির ও পাঠাগার, পিটিআই স্কুল, ফেনী পৌরসভা, স্টেশন রোডের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়, ফেনী, দাগনভূঞা-ছাগলনাইয়া থানা ও শহরের আওয়ামী লীগ নেতাদের বিভিন্ন প্রতিষ্ঠানে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন:

মুখে মাস্ক পরে পালানোর সময় বিমানবন্দরে আটক পলক

শেখ হাসিনা ক্ষমতা ছাড়ার শেষ চার ঘণ্টা যা ঘটেছিল

আওয়ামী লীগের প্রভাবশালী মন্ত্রী-এমপিরা কে কোথায়

শেখ হাসিনার ভিসা বাতিল করলো যুক্তরাষ্ট্র

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর