রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা আইন-আদালত

পরীমনির সঙ্গে রাত্রিযাপন, চাকরি হারাচ্ছেন সেই পুলিশ কর্মকর্তা সাকলায়েন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৫ জুন, ২০২৪ ১:৩১ : অপরাহ্ণ
চিত্রনায়িকা পরীমনি ও পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন। ফাইল ছবি
Rajnitisangbad Facebook Page

আলোচিত চিত্রনায়িকা পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে চাকরি হারাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সাকলায়েন শিথিল। সরকারি কর্মচারী বিধিমালা অনুযায়ী অসদাচরণের কারণে তাকে বাধ্যতামূলক অবসর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

আজ মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক চিঠি থেকে এ তথ্য জানা গেছে।

গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রতিবেদনে গোলাম সাকলায়েনকে বাধ্যতামূলক অবসর দেওয়ার জন্য সুপারিশ করা হয়।

পরীমনির সঙ্গে অবৈধ সম্পর্কের সময় গোলাম সাকলায়েন গোয়েন্দা-গুলশান বিভাগের এডিসির দায়িত্বে ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের গত ১ আগস্ট পরীমনিকে নিয়ে নিজ বাসায় ১৮ ঘণ্টা অবস্থান করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের তৎকালীন এডিসি গোলাম সাকলায়েন শিথিল। বাসায় পরীমনির প্রবেশ এবং বের হওয়ার সিসিটিভি ফুটেজ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়।

ফুটেজে দেখা যায়, পরীমনির সাদা রংয়ের একটি হ্যারিয়ার গাড়ি ( ঢাকা মেট্রো-ঘ ১৫ ৯৬ ৫৩) এসে থামে পুলিশ কর্মকর্তাদের একটি আবাসিক ভবনের সামনে। প্রথমে সেই গাড়ি থেকে লাল রংয়ের টি-শার্ট পরিহিত ঢাকা মেট্রোপলিটন পুলিশের একজন গোয়েন্দা কর্মকর্তা নামেন। এরপর সাদা রংয়ের একটি স্লিপিং গাউন পরিহিত অবস্থায় নামেন হালের আলোচিত নায়িকা পরীমনি।

পুলিশ কর্মকর্তাদের বাসভবনের নিচে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের কাছ থেকে বাসার চাবি নেন ওই পুলিশ কর্মকর্তা। এরপর তারা দুজন লিফটে করে ওই কর্মকর্তার বাসায় যান। এরপর পরীমনির গাড়ি থেকে একটি ট্রলি ব্যাগও ওই কর্মকর্তার বাসায় নিয়ে যাওয়া হয়।

রাত দেড়টা, ওই ভবনের সামনে আবার আসে পরীমনির গাড়ি। চালক কর্মকর্তার পরিচয় দিয়ে সেখানে ঢোকেন। গাড়ি পার্কিং করে তিনি মোবাইলে উচ্চ শব্দ গান ছেড়ে শুনছিলেন।

গণমাধ্যমে ওই ঘটনা সামনে আসার পর সামাজিক যোগাযোগমাধ্যমে গোয়েন্দা কর্মকর্তা সাকলায়েনকে নিয়ে নানা সমালোচনা হয়। সমালোচনার মুখে  ৭ আগস্ট গোলাম সাকলায়েনকে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়। পরে সেখান থেকে তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়।

আরও পড়ুন: গোয়েন্দা কর্মকর্তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন পরীমনি

পরীমনির সঙ্গে যেভাবে সম্পর্কে জড়ান সাকলায়েন

২০২১ সালের ১৩ জুন ঢাকা বোট ক্লাবে গিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ করেন চলচ্চিত্র নায়িকা পরীমনি। এর পরদিনই রাজধানীর উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে। পরে এই ঘটনায় গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ পরীমনিকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন এডিসি সাকলায়েন। তখন থেকেই এডিসি সাকলায়েনের সঙ্গে পরিচয় হয় পরীমনির। এরপর থেকেই তাদের মধ্যে শুরু হয় যোগাযোগ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর