শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা জাতীয়

খালেদা জিয়ার কিছু রোগ সারার মতো না: আইনমন্ত্রী


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ জুন, ২০২৪ ২:৩২ : অপরাহ্ণ
আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি
Rajnitisangbad Facebook Page

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কিছু রোগ সারার মতো না বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ সোমবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন বলেই সুস্থ আছেন। তার কিছু রোগ আছে, যেগুলো সারার মতো না। সেগুলোকে চিকিৎসার মাধ্যমে কমিয়ে রাখা হচ্ছে। তার পেসমেকার লাগানোর পর অনেকটা সুস্থ আছেন।’

আনিসুল হক বলেন, ‘এখানকার চিকিৎসকেরা যখন মনে করেছিলেন বাইরের দেশ থেকে চিকিৎসক এনে পরামর্শ নেবেন, সেটা সরকারের পক্ষ থেকে করা হয়েছে।’

এর আগে গতকাল রোববার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার হার্টে পেসমেকার বসানো হয়। পেসমেকার বসানোর পর খালেদা জিয়াকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।

উল্লেখ্য গত ২১ জুন দিবাগত রাত ৩টার দিকে গুলশানের বাসা ফিরোজায় খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে করে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে দ্রুত সিসিইউতে ভর্তি করে চিকিৎসা শুরু করে মেডিকেল বোর্ড।

এর আগে গত ১ মে স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে যান খালেদা জিয়া। একদিন পর ২ মে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে হাসপাতাল থেকে নিজ বাসায় ফেরেন তিনি।

৭৯ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন।

আরও পড়ুন: 

খালেদা জিয়ার হার্টে বসানো হলো পেসমেকার

খালেদা জিয়ার জন্য দোয়া চেয়ে কাঁদলেন মির্জা ফখরুল

গভীর রাতে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি, আছেন সিসিইউতে

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর