শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

‘৭ জানুয়ারি দেশের বারোটা বাজার এলার্ম বেজে উঠবে’


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০২৩ ৫:০১ : অপরাহ্ণ
আজ দুপুরে রাজধানীতে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ করে ইসলামী আন্দোলন।
Rajnitisangbad Facebook Page

ইসলামী আন্দোলনের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ‘দেশের পৌনে বারোটা বেজে গেছে। আমার মনে হয় আগামী ৭ জানুয়ারি দেশের বারোটা বাজার এলার্ম বেজে উঠবে।’

আজ শুক্রবার দুপুরে রাজধানীতে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে আয়োজিত এক বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘জাতিসত্তার বিরোধী শিক্ষা কারিকুলাম পরিবর্তন ও একতরফা পাতানো নির্বাচন বাতিলের দাবিতে’ এ কর্মসূচির আয়োজন করা হয়।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ‘দেশে ভোট দেওয়া লাগবে না, নির্বাচনের আগেই ভোট দেওয়ার পরিস্থিতি চলছে। আবার শিক্ষা কমিশনের পরীক্ষা দেওয়া লাগবে না অটো পাস হয়ে যাবে। তারমানে জনগণের ইচ্ছার বিরুদ্ধে পরিকল্পিতভাবে এদেশের মানুষকে ধ্বংস করার পায়তারা চলছে। এ ধরনের শিক্ষা ক্রম আমরা বাতিল চাই।’

ইসলামী আন্দোলনের মহাসচিব হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘আগামী ২৬ ডিসেম্বর একতরফা পাতানো নির্বাচনী তফসিল বাতিল এবং নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তন করতে হবে। অন্যথায় সব জেলা প্রশাসকের মাধ্যমে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দেওয়া হবে।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, এরপরও দাবি আদায় না হলে কঠোর থেকে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে। তখন রাজপথ উত্তাল হয়ে উঠবে। নির্বাচন কমিশন পাতানো নাটক তৈরি করতে যাচ্ছে। এতে কেউ অংশ না নেয়ার আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর