সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

ছাত্রদলের সাবেক সভাপতি খোকনকে রাস্তায় পেটালেন ছাত্রলীগ কর্মীরা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৯ নভেম্বর, ২০২৩ ১০:০২ : পূর্বাহ্ণ
ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকনকে রাস্তায় প্রকাশ্যে পিটিয়েছেন ছাত্রলীগ কর্মীরা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকনকে রাস্তায় প্রকাশ্যে পিটিয়েছেন ছাত্রলীগের কর্মীরা। গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর মগবাজারে এ ঘটনা ঘটে।

ছাত্রদলের এক নেতা জানান, গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সম্রাটসহ খোকন তার মগবাজার নয়াটোলার বাসায় যাওয়ার পথে মগবাজার মাজারের সামনে ছাত্রলীগের কয়েকজন কর্মী তার পথ রোধ করে। পরে খোকনকে আটকিয়ে জানতে চায়, তুই ছাত্রদলের সাবেক সভাপতি খোকন না? এ কথা বলেই ছাত্রলীগের কর্মীরা এলোপাতাড়ি মারতে থাকে। মুহূর্তের মাঝেই ১৫ থেকে ২০টি মোটরসাইকেলযোগে সেখানে ছাত্রলীগের আরও কর্মী এসে তাদের সঙ্গে যোগ দেয়। তার পাঁচ মিনিট পর পুলিশের পোশাকে চারজন দুটি মোটরসাইকেলে এসে আহত খোকনকে তুলে নিয়ে যায়। এ সময় দৌড়ে রক্ষা পান ছাত্রদলের সাবেক নেতা সম্রাট।

হাতিরঝিল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন দাবি করেন, ছাত্রদল নেতা-কর্মীরা বুধবারের অবরোধ কর্মসূচির সমর্থনে একটি মিছিল বের করার প্রস্তুতি নিয়েছিল। খবর পেয়ে পুলিশ সেখানে যায়। তখন পুলিশ দেখে নেতা-কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয় জনতার সহায়তায় পুলিশ খোকনকে আটক করে। তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে বলে।

তবে ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং যুবদলের গ্রামসরকারবিষয়ক সহসম্পাদক মহিনদ্দিন রাজু জানান, আমরা খবর পেয়ে খোকনের সন্ধানে হাতিরঝিল থানায় যোগাযোগ করলে থানা থেকে জানানো হয়, খোকন থানায় নেই।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান বলেন, ‘দেশ আওয়ামী সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এখানে বিরোধী মত ও পথের কোনো নিরাপত্তা নেই। আজ ছাত্রদলের সাবেক সভাপতির সঙ্গে যেটা ঘটেছে, তা খুব বাজে দৃষ্টান্ত হয়ে থাকবে।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর