রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

নির্বাচন কমিশন অভিমুখে গণমিছিলের ঘোষণা ইসলামী আন্দোলনের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ নভেম্বর, ২০২৩ ১:০১ : অপরাহ্ণ
সংবাদ সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম ও নায়েবে আমির মুফতি সৈয়দ ফয়জুল করিম। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

নির্বাচনী তফসিল ঘোষণার দিন ঢাকায় নির্বাচন কমিশন অভিমুখে গণমিছিল কর্মসূচি ঘোষণা করেছে চরমোনাই পীরের ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ রোববার দুপুরে রাজধানীর পুরানা পল্টনে নোয়াখালী টাওয়ারে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম চরমোনাই।

সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, নির্বাচন কমিশন একতরফা তফসিল ঘোষণা করতে চাইলে তফসিল ঘোষণার দিন ঢাকায় নির্বাচন কমিশন অভিমুখে গণমিছিল করা হবে। তপশিল ঘোষণার পর দিন সারাদেশে প্রতিটি জেলা ও মহানগরে প্রতিবাদ-বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এ ছাড়া আন্দোলনরত অন্যান্য বিরোধী দলের শান্তিপূর্ণ সকল কর্মসূচির প্রতি পূর্ণ সমর্থন থাকবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জাতীয় সংকট নিরসনে সকল রাজনৈতিক দল, শিক্ষাবিদ, বুদ্ধিজীবী, সাংবাদিক এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিকে নিয়ে আগামী ২০ নভেম্বর ঢাকায় জাতীয় সংলাপ অনুষ্ঠিত হবে এবং পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

গত ৩ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশে ১০ নভেম্বরের মধ্যে সরকারকে পদত্যাগ করার আল্টিমেটাম দিয়েছিলো ইসলামী আন্দোলন। এই দাবি মানা না হলে আন্দোলনরত সকল বিরোধীদলের সঙ্গে আলোচনা করে পরবর্তীতে কঠোর ও বৃহত্তর কর্মসূচির ঘোষণার কথাও বলেছিলো দলটি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর