শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

নাটোরে জেলা বিএনপির সদস্য সচিবের ওপর আ.লীগের হামলা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩১ জুলাই, ২০২৩ ১২:৩৩ : অপরাহ্ণ
নাটোরে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

নাটোরে সমাবেশে যোগ দিতে কার্যালয়ে যাওয়ার পথে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

আজ সোমবার ভোর ৬টার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, আওয়ামী লীগ কর্মী রাশিদুল ইসলাম কোয়েল এবং তার সহযোগীরা তাকে রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ঘটনার পর পূর্বনির্ধারিত জনসমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম।

দলীয় সূত্রে জানা যায়, কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি আজ সকাল ৯টায় শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করার উদ্যোগ নেয়। এ উপলক্ষে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ ভোর পাঁচটার দিকে তার বাড়ি সদর উপজেলার ছাতনী গ্রাম থেকে মোটরসাইকেলে দলীয় কার্যালয়ে আসছিলেন। তিনি পৌরসভার গুড়পট্টি এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে তাঁর ওপর হামলা করে। তাঁকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে দেয়। তিনি অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন এই ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেছেন।

হামলার অভিযোগ স্বীকার করে অভিযুক্ত রাশিদুল ইসলাম কোয়েল বলেন, বিএনপির নৈরাজ্য প্রতিহত করার জন্য রাজপথে ছিলাম। রহিম নেওয়াজকে পিটিয়েছি। তার দুই পায়ে আঘাত করেছি লাঠি দিয়ে।

এ বিষয়ে নাটোর সদর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, ‘জেলা বিএনপির সদস্যসচিবের ওপর হামলাকারী ব্যক্তিদের কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে হামলাকারী ব্যক্তিদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর