শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

আওয়ামী লীগের শান্তি সমাবেশে দুপক্ষের মারামারি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ জুলাই, ২০২৩ ৪:৩৩ : অপরাহ্ণ
রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশের মঞ্চের সামনে চেয়ার ছোড়াছুড়ি করে দুই পক্ষ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে দুপক্ষের মধ্যে মারামারি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।

আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে মঞ্চের সামনে অবস্থান নেয়াকে কেন্দ্র করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সমর্থকদের সঙ্গে ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মেদ মন্নাফীর সমর্থকদের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে।

এক পর্যায়ে দুপক্ষের সমর্থকদের একে অপরের দিকে চেয়ার ছুড়তে দেখা যায়। এ সময় মঞ্চ থেকে সবাইকে বসে পড়ার জন্য বলছিলেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

মাইক হাতে নিয়ে তিনি বলেন, আমাদের মহানগরের নেতাকর্মীরা যারা সামনে আছেন, সবাই চেয়ারে বসে পড়ুন। আপনারা বিশৃঙ্খলা করবেন না।

মঞ্চে থেকে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী বলেন, এই তোমরা বসে পড়ো, কোনো বিশৃঙ্খলা করা যাবে না।

মঞ্চে উপস্থিত মহানগর আওয়ামী লীগের এক নেতা বলেন, মন্নাফী ভাইয়ের সমর্থকরা মঞ্চের সামনে চেয়ার বসে যান।

এ সময় নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গোলাম দস্তগীর গাজীর পক্ষে একটি মিছিল মঞ্চের সামনে চলে আসে, তখন বসাকে কেন্দ্র করে চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়।

প্রসঙ্গত, রাজধানী ঢাকায় একই দিনে সমাবেশ ডেকেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং বিএনপিসহ অন্য বিরোধী দলগুলো। একই দিন দুপক্ষের সমাবেশ ঘিরে রাজধানীতে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে।

আরও পড়ুন: আ.লীগ-বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীতে উত্তাপ

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর