বুধবার, ১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ওখানে হারিয়েছে, এখানেও হারায় কিনা দেখবো: হিরো আলম


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৫ জুন, ২০২৩ ৯:১৫ : অপরাহ্ণ
ঢাকা-১৭ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম। ফাইল ছবি
Rajnitisangbad Facebook Page

ঢাকা-১৭ আসনে উপনির্বাচন আগামী ১৭ জুলাই। আজ বৃহস্পতিবার নির্বাচন ভবনে মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম।

এর আগে বগুড়া সদর ও কাহালু-নন্দীগ্রাম দুটি আসনে নির্বাচন করে হেরে গিয়েছিলেন তিনি। আবারও ঢাকায় নির্বাচন করছেন।

এর নেপথ্যে বিএনপি বা অন্য কেউ কি আছেন? গুরুত্বপূর্ণ এ আসনে নির্বাচন ঘিরে দানা বাঁধছে নানা প্রশ্ন। এসব প্রশ্নের জবাব দিতেই গণমাধ্যম কর্মীদের মুখোমুখি হন হিরো আলম।

হিরো আলম বলেন, বগুড়ার দুটি আসনে থেকে নয়ছয় করে আমাকে হারানো হয়েছে। এখানে প্রতিবাদের মশাল হিসেবে আমি ভোট করছি। আমি ভোটে জিতে কেন ক্ষমতা বুঝে পেলাম না! এরই পরিপ্রেক্ষিতে আমি এখানেও (ঢাকা-১৭) ভোট করছি। ওরা ওখানে (বগুড়া) হারিয়েছে, এখানেও হারায় কিনা, আমি দেখবো।

তিনি বলেন, জনগণ যদি আমাকে ভালোবাসে এখানেও ভোট দেবে এবং আমাকে এখানেও পাশ করাবে। একটা কথা বলতে পারি, সুষ্ঠু নির্বাচন হলে এখানেও জয়লাভ করবো ইনশাআল্লাহ।

হিরো আলম বলেন, আমি আগেও বলেছি, আবারো বলছি-আমি শুরু থেকে একাই লড়াই-সংগ্রাম করছি। এখন পর্যন্ত আমার পেছনে কেউ নেই। ভবিষ্যতে যদি আমি কোনো দলে যোগ দেই তাহলে বুঝবেন কেউ আমার পেছনে আছে। যেহেতু আমি স্বতন্ত্রপ্রার্থী, বিএনপি বা অন্য কোনো দল আমার সঙ্গে যুক্ত নেই।

তিনি বলেন, কিছু দিন আগে গাজীপুরে নির্বাচন হয়েছে (গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন), সেই নির্বাচনে আমি সুষ্ঠু নির্বাচন দেখেছি। দেখে মনে হয়েছে, ঢাকা শহরেও সুষ্ঠু নির্বাচন পাবো। আর বরিশালের মতো নির্বাচন যদি ঢাকা শহরে হয় তাহলে এখানে আমি জিততে পারবো না।

বিএনপির ভোট আপনি পাবেন কিনা- জানতে চাইলে হিরো আলম বলেন, এটা ভোটারদের মনের বিষয়। বিএনপি এবং অন্যান্য যে দলগুলো আছে, তারা আমাকে ভোট দেবে কিনা- এটা একান্ত নিজস্ব বিষয়।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে অংশ নেন হিরো আলম। তিনি সেখানে অনেক ভোটে হারলেও বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ সমর্থিত জাসদের প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর