শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১ | ১৪ রবিউস সানি, ১৪৪৬

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাউদ্দিন রেজা, সাধারণ সম্পাদক দেবদুলাল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০২২ ১১:১৭ : অপরাহ্ণ
চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেবদুলাল ভৌমিক।

আজ শনিবার রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ওমর কায়সার।

এর আগে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

২৫৬ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান সালাউদ্দিন মো. রেজা পেয়েছেন ৯৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যুরো প্রধান কলিম সরওয়ার পেয়েছেন ৯৩ ভোট।

সিনিয়র সহ সভাপতি পদে জিতেছেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান ফরিদ উদ্দিন চৌধুরী। তিনি পেয়েছেন ১৭৭ ভোট। তার প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম পেয়েছেন ৭৫ভোট।

সহসভাপতি পদে এটিএন বাংলার মনজুর কাদের মনজু ১২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সহ-সম্পাদক স ম ইব্রাহিম পেয়েছেন ৬৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের সহকারী সম্পাদক দেবদুলাল ভৌমিক ৭৭ ভোট পেয়ে জিতেছেন। তার প্রতিদ্বন্দ্বী বৈশাখী টেলিভিশনের ব্যুরো প্রধান মহসিন চৌধুরী পেয়েছেন ৭১ ভোট।

যুগ্ম সম্পাদক পদে দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান শহীদুল্লাহ শাহরিয়ার পেয়েছেন ১৫০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ব্যুরো প্রধান মিন্টু চৌধুরী পেয়েছেন ১০০ ভোট।

অর্থ সম্পাদক পদে আলোকচিত্র সাংবাদিক রাশেদ মাহমুদ ১২৫ ভোট পেয়ে জিতেছেন। তার প্রতিদ্বন্দ্বী জুমবাংলা অনলাইন পোর্টালের ব্যুরো প্রধান ফারুক তাহের পেয়েছেন ৯৪ ভোট।

সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সমকালের সিনিয়র সহ সম্পাদক নাসির উদ্দিন হায়দার ১৪৭ ভোট পেয়ে জিতেছেন। তার প্রতিদ্বন্দ্বী আলোকচিত্র সাংবাদিক রূপম চক্রবর্তী পেয়েছেন ১০১ ভোট।

ক্রীড়া সম্পাদক পদে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র ফটো সাংবাদিক সোহেল সরওয়ার ১৯১ ভোট পেয়ে জিতেছেন। তার প্রতিদ্বন্দ্বী আলোকচিত্র সাংবাদিক মোহাম্মদ ফারুক পেয়েছেন ৫৯ ভোট।

গ্রন্থাগার সম্পাদক পদে দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার কুতু্ব উদ্দিন ৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী দৈনিক প্রতিদিনের বাংলাদেশের রিপোর্টার শহীদুল ইসলাম পেয়েছেন ৭১ ভোট।

সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র করেসপন্ডেন্ট আল রাহমান ১২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার রাহুল দাশ নয়ন পেয়েছেন ৬৩ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিজয়ী খোরশেদুল আলম শামীম ১৪৬ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্দ্বী আলীউর রহমান ৬১ ভোট পেয়েছেন।

চারটি কার্যনির্বাহী সদস্য পদে জসীম চৌধুরী সবুজ ১৭২, দৈনিক জনকন্ঠের উপ সম্পাদক মোয়াজ্জেমুল হক ১৫২, আইয়ূব আলী ১২৫ এবং মঞ্জুরুল আলম ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর