শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

রাজধানীতে আওয়ামী লীগের বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০২২ ৫:৩৯ : অপরাহ্ণ
মহান বিজয় দিবস উপলক্ষে আজ রাজধানীতে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা বের করে আওয়ামী লীগ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা বের করেছে আওয়ামী লীগ। শোভাযাত্রায় বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নিয়েছেন।

আজ শনিবার বিকেলে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। এরপর শোভাযাত্রাটি শাহবাগ হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

শোভাযাত্রাকে কেন্দ্র করে দুপুর থেকেই ঢাকার বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিট থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিলসহ রমনা ও শাহবাগ এলাকায় জড়ো হতে থাকেন। কেন্দ্রঘোষিত এই শোভাযাত্রায় লাল-সবুজের সাজে সজ্জিত হয়ে শত শত নেতাকর্মীর ঢল নামে।

তবে এ দীর্ঘ শোভাযাত্রায় রাজধানীজুড়ে বিজয়ের আবহ তৈরির পাশাপাশি জনভোগান্তিও সৃষ্টি হয়।

আরও পড়ুন: রাজধানীতে জামায়াতের বিশাল শোডাউন

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ আয়োজিত এই বিজয় শোভাযাত্রায় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

শোভাযাত্রায় নেতৃত্ব দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শোভাযাত্রায় মানুষের অংশগ্রহণ নিয়ে ওবায়দুল কাদের বলেন, এতো মানুষ হয়েছে যে, গুলিস্তান পার হয়ে গেছে। এ জন্য আমি গুলিস্তান থেকে মোটরসাইকেলে করে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে এসেছি।

আরও পড়ুন: ৩০ ডিসেম্বর সারাদেশে গণমিছিল করবে বিএনপি

এসময় দলটির প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর