বুধবার, ১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা জাতীয় পার্টি

এক টেবিলে মির্জা ফখরুল-জিএম কাদের


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২০ আগস্ট, ২০২২ ১০:৩৬ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দীর্ঘদিন ধরে নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর বড় ছেলে আবরারের বিয়ের অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের মিলন মেলায় পরিণত হয়েছে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের কোনো সিনিয়র নেতাকে দেখা না গেলেও বিয়ের অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বিরোধী মতের বিভিন্ন রাজনৈতিক দলের সিনিয়র অনেক নেতা।

অনুষ্ঠানে একই টেবিলে পাশাপাশি বসে হাস্যোজ্জল দেখা যায়, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে ।

গতকাল শুক্রবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে বিয়ের অনুষ্ঠানে তাদের দেখা যায়।

অনুষ্ঠানে মির্জা ফখরুল, জিএম কাদের ছাড়াও আরও উপস্থিত ছিলেন- মির্জা ফখরুলের সহধর্মিনী রাহাত আরা বেগম, সাবেক স্পিকার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, মহানগর বিএনপির আমান উল্লাহ আমান ও আবদুস সালাম, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এবং সিলেট মহানগর বিএনপির সভাপতি কাইয়ুম চৌধুরীসহ অনেকেই।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের সহপাঠী তাসমিনা শাহতাজ সাথীকে বিয়ে করেন আবরার। তারা দুইজনেই লন্ডনের লিংকস ইউনিভার্সিটি থেকে ব্যারিস্টার এট ‘ল পাস করেন। কনের বাবা ব্যবসায়ী কামাল উদ্দিন চৌধুরী ঢাকায় থাকেন। তবে তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে।

উল্লেখ্য, ২০১২ সালের ১৭ এপ্রিল গাড়ি চালকসহ রাজধানীর বনানী থেকে নিখোঁজ হন ইলিয়াস আলী। তিনি যখন নিখোঁজ হন তখন আবরার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন। বিএনপির অভিযোগ, ইলিয়াস আলীকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়েছিল।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর