বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

এবার বিয়ে করছেন অপু বিশ্বাস, কিন্তু কাকে?


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২২ ৫:৩১ : অপরাহ্ণ
চিত্রনায়িকা অপু বিশ্বাস
Rajnitisangbad Facebook Page

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে প্রায় সাড়ে চার বছর আগে ছাড়াছাড়ি পর যাওয়ার পর থেকে একাকি জীবন কাটাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। ছেলে আব্রাম খান জয় মায়ের সাথে। তবে আবারো সংসার সাজাতে চান ঢাকাই সিনেমার এই সুপারস্টার। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশের একটি সংবাদমাধ্যমকে এ কথা জানান অভিনেতা নিজেই।

শাকিব খান জানান, বর্তমানে পরিবার থেকে তার জন্য পাত্রী খোঁজা হচ্ছে। সব ঠিকঠাক হলে আগামী বছর তার বিয়ে।

এ বিষয়ে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি হাসতে হাসতে বলেন, ‘এটা তো অবশ্যই সুখবর! আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠবো। শাকিবের বিয়েতে আমি আর আমাদের ছেলে জয় মহাআনন্দ করবো।’

শাকিব খান বিয়ে পিঁড়িতে বসছে, অপু বিশ্বাস কি একাই থাকবেন? এ প্রশ্নের জবাবে ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী বলেন, ‘আমিও করবো। জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে, সব দায়িত্ব শেষ করে, একসময় আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই। আসলে জীবন হচ্ছে একটা যন্ত্র, যতক্ষণ ওটা নড়াচড়া করে ততক্ষণই বুঝতে হবে তাতে প্রাণ আছে। যখন ওটা থেমে যাবে তখনই বুঝতে হবে তার মরণ হয়েছে। আমি জীবন-যন্ত্রটাকে সহজে মরতে দিতে চাই না।’

অপুবিশ্বাসের সঙ্গে তার চেয়ে বয়সে ছোট চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে। যদিও তারা বলছেন প্রেম নয় স্রেফ বন্ধুত্ব!

এদিকে অপু বিশ্বাসের ক্যারিয়ারে নতুন ব্যস্ততা যুক্ত হয়েছে। প্রযোজক হিসেবে তিনি সরকারি অনুদান পেয়েছেন। বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমা বানাবেন তিনি। তাই ছেলে ও অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজিত সিনেমা নিয়েও রয়েছে তার ব্যস্ততা।

এবার বিয়ে করছেন অপু বিশ্বাস, কিন্তু কাকে?

২০০৮ সালের গোপনে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছর পর ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। সেই শো-তে জানান তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। গোটা দেশ তোলপাড় হয় ওই ঘটনায়। তার কিছুদিন পর শাকিব-অপুর সংসার ভেঙে যায়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর