শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয়

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললো কিশোরী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ জুন, ২০২২ ৭:০৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

মাদারীপুরের শিবচরে জনসভায় পদ্মা সেতুর আদলে তৈরি করা জলঘেরা মঞ্চে প্রধান অতিথির ভাষণ দিচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার ভাষণের শেষের দিকে পদ্মার পানিতে সাঁতরে মঞ্চের সামনে চলে যায় এক কিশোরী। মঞ্চের কাছাকাছি গিয়ে পানিতে দাঁড়িয়ে সে কথা বলে প্রধানমন্ত্রীর সঙ্গে।

এ সময় বক্তৃতা দেওয়ার মঞ্চ ছেড়ে প্রধানমন্ত্রীও এগিয়ে আসেন ওই কিশোরীর দিকে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ওই কিশোরীকে বাধা দিতে ছুটে যান। কিন্তু প্রধানমন্ত্রী তাদের নিষেধ করেন। সেই সঙ্গে মঞ্চের সামনে থাকা দলটির জ্যেষ্ঠ নেতারা কিশোরীকে বাধা দিতে নিষেধ করে।

বক্তব্য শেষে মঞ্চে দাঁড়িয়ে ওই কিশোরীর সঙ্গে কিছু সময় কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি কিশোরীর নিরাপত্তা নিশ্চিত করতে সঙ্গে থাকা লোকেদের নির্দেশ দেন। কিশোরীকে তিনি হাত নেড়ে পানি থেকে উঠে যেতে বলেন। পরে কিশোরীকে সরিয়ে নেন পুলিশ সদস্যরা।

ইতোমধ্যে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে কিশোরী কীভাবে মঞ্চের এতটা কাছাকাছি গেলো, এমন প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

তবে বেশিরভাগ মানুষই এটিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এক কিশোরীর আবেগ হিসেবেই দেখছেন। আর ওই কিশোরীর আবেগে প্রধানমন্ত্রীও সাড়া দিয়েছেন।

নিরাপত্তাগত ঝুঁকি থাকা সত্ত্বেও কিশোরীর প্রতি প্রধানমন্ত্রীর এমন আচরণের প্রশংসা করেছেন অনেকে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর