শুক্রবার, ১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

নিউমার্কেটে সংঘর্ষ: আরও ১ জনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২১ এপ্রিল, ২০২২ ১০:১৭ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষের সময় আহত মোরসালিন (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি একটি দোকানের কর্মচারী ছিলেন। এই নিয়ে সংঘর্ষের ঘটনায় দুই জনের মৃত্যু হলো।

আজ বৃহস্পতিবার ভোর ৫টায় দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

নিউ সুপার মার্কেটের একটি প্যান্টের দোকানে কর্মচারীর কাজ করতেন নিহত মোরসালিন। তিনি কুমিল্লার তিতাস উপজেলার কালাই গ্রামের মৃত মিনিক মিয়ার ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। মোরসালিনের দুটি সন্তান রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় মোরসালিন নামে এক যুবক আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আজ ভোরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তিনি লাইফসাপোর্টে ছিলেন।

এর আগে সংঘর্ষের ঘটনায় আহত নাহিদ হাসান (১৮) নামে এক তরুণ চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টা ৪০ মিনিটে মারা যান। তিনি একটি কুরিয়ার সার্ভিসের কর্মী ছিলেন। এছাড়া ঢাকা কলেজের এক শিক্ষার্থী আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন রাজধানীর স্কয়ার হাসপাতালে।

উল্লেখ্য, সোমবার রাত ১২টার দিকে রাজধানীর নিউমার্কেট এলাকায় তুচ্ছ ঘটনার জেরে ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে বিতণ্ডা হলে পরে রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। রণক্ষেত্রে পরিণত হয় পুরো নিউমার্কেট এলাকা। সোমবার রাতে শুরু হয় সংঘর্ষ থেমে থেমে মঙ্গলবার রাত পর্যন্ত চলে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর